India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IND vs SL: সিরিজ জিতলেও হাতছাড়া হোয়াইটওয়াশের সুযোগ, শ্রীলঙ্কার বিরদ্ধে শেষ ম্যাচে বড় হার ভারতের

Google Oneindia Bengali News

শ্রীলঙ্কা সফরে গিয়ে সিরিজ জিতলেও শেষ টি-২০ ম্যাচে জয় অধরা রয়ে গেল ভারতীয় মহিলা দলের, একই সঙ্গে প্রতিবেশী দেশটির মহিলা দলকে হোয়াইটওয়াশ করার সুযোগ হাতছাড়া করল ভারতের মেয়েরা। শেষ ম্যাচে ভারতকে ৭ উইকেটে হারাল শ্রীলঙ্কা। ভারতের ১৩৮/৫ রানের জবাবে ৩ ওভার বাকি থাকতে শ্রীলঙ্কার তোলে ১৪১/৩।

IND vs SL: সিরিজ জিতলেও হাতছাড়া হোয়াইটওয়াশের সুযোগ, শ্রীলঙ্কার বিরদ্ধে শেষ ম্যাচে বড় হার ভারতের

প্রথম দুই ম্যাচে বড় ব্যবধানে জেতার ফলে আগেই সিরিজ পকেটে পুরে ফেলেছিল হরমনপ্রীত কউরের ভারত। কিন্তু তৃতীয় টি-২০'তে বাড়তি মোটিভেশন জুগিয়েছিল প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করার হাতছানি।

টসে জিতে এই ম্যাচে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন ভারতীয় মহিলা দলের অধিনায়ক হরমনপ্রীত। শেষ ম্যাচে ভারতীয় ব্যাটাররা একেবারেই ভাল খেলতে পারেনি। ১৩৮/৫ রানে গুটিয়ে যায় ভারতের ইনিংস। স্মৃতি মন্ধনা করেন ২২ রান, মেঘনা করেন ২২ রান। জেমিমা রড্রিগেজের ব্যাট থেকে আসে ৩৩ রান। ৩৯ রানের অপরাজিত ইনংস খেলেন হরমনপ্রীত। ভারতীয় ব্যাটরদের মধ্যে এটিই সর্বোচ্চ রান এই ম্যাচে। শ্রীলঙ্কার হয়ে একটি করে উইকেট পান সুগন্দিকা কুমারী, আমা কাঞ্চনা, ওসহাদি রণসিংহি, ইনোকা রাণাবীরা।

ঘরের মাঠে হোয়াইটওয়াশের লজ্জা এড়াতে হলে এই ম্যাচে জিততেই হত, এমন পরিস্থিতিতে সহ টার্গেট পেয়ে তা অর্জন করতে নিজেদের উজার করে দেয় শ্রীলঙ্কার পেয়েরা। দৃষ্টিনন্দন ইনিংস খেলেছেন এই ম্যাচে শ্রীলঙ্কার অধিনায়ক বিষ্মি গুণরত্নে। ৪৮ বলে ৮০ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। তাঁর বাঁধিয়ে রাখার মতো এই ইনিংস সাজানো ছিল ১৪টি চার এবং একটি ছয় দিয়ে। এ ছাড়া শ্রীলঙ্কার হয়ে ৩০ রান করেন নীলাক্ষী ডি সিলভা। ১৭ ওভারেই মাত্র ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় শ্রীলঙ্কা। ভারতের একটি করে উইকেট পেয়েছেন রেণুকা সিং এবং রাধা যাদব।

দুর্ধর্ষ ৮০ রানের অপরাজিত ইনিংস খেলা শ্রীলঙ্কা অধিনায়ক বিষ্মি গুণরত্নে ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন। সিরিজের সেরা নির্বাচিত হয়েছেন হরমনপ্রীত কউর।

টি-২০ অধিনায়কত্ব থেকে রোহিত শর্মাকে অব্যাহতি দেওয়া উচিৎ, বিশ্বকাপের কয়েক মাস আগে বড় মন্তব্য শেহওয়াগের টি-২০ অধিনায়কত্ব থেকে রোহিত শর্মাকে অব্যাহতি দেওয়া উচিৎ, বিশ্বকাপের কয়েক মাস আগে বড় মন্তব্য শেহওয়াগের

English summary
India Women lost by 7 Wickets against Sri Lanka women in third T2OI match. But this loss did not effect in the result of series. India comfortably won it by 2-1 as they come victorious in first two matches.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X