• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দু'রানে অল আউট , লজ্জার নজির গড়লেন ভারতের এই ক্রিকেটাররা, দেখুন স্কোর-শিট

  • By Debalina Dutta
  • |

গুন্টুরে অনুর্ধ্ব ১৯ মহিলা ক্রিকেট টুর্নামেন্টে লজ্জাজনক পারফরম্যান্স নাগাল্যান্ডের মহিলা দলের। অনুর্ধ্ব ১৯ সুপার লিগে মাত্র দু রানে অলআউট হয়ে গেল নাগাল্যান্ডের অনুর্ধ্ব ১৯ দলের মহিলারা। হ্যাঁ ভাববেন না ভুল পড়ছেন, বা পাড়ার ক্রিকেট। একেবারে বোর্ড পরিচালিত টুর্নামেন্টে নাগা মেয়েদের এই হতশ্রী পারফরম্যান্স।

দু'রানে অল আউট , লজ্জার নজির গড়লেন ভারতের এই ক্রিকেটাররা

পঞ্চাশ ওভারের ম্যাচে জয়ের জন্য প্রয়োজন ৩ রান করতে নেমে প্রতিপক্ষ কেরালা দু' বলেই ম্যাচ জিতে যায়। তাও একটি বলই কাউন্ট হয়েছে স্কোরশিটে, কারণ সেটা ওয়াইড ছিল। ফলে মাত্র এক বলে পাঁচ রান করে ম্যাচ পকেটে পুড়ে নেয় কেরালা। ২৯৯ বল বাকি থাকতে ১০ উইকেটে ম্যাচ জিতে যায় তারা।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">BELIEVE IT OR NOT<br>At JKC college ground, Guntur today:<br>Nagaland 2 all-out (17 overs) lost to Kerala 5/0 (0.1 overs) by 10 wickets with 299 balls remaining in the U-19 Women's Super League</p>— Sarang Bhalerao (@bhaleraosarang) <a href="https://twitter.com/bhaleraosarang/status/933940951772516352?ref_src=twsrc%5Etfw">November 24, 2017</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

এর আগে নাগাল্যান্ডের মহিলা দলই এক ম্যাচে ১৩৬ টি ওয়াইড বল করেছিলেন। এদিন ব্যাট করতে নেমে শুধুমাত্র নাগাল্যান্ডের একজন ওপেনার ব্যাটে একটি মাত্র রান করেন। স্কোর শিটের অন্য রানটি অতিরিক্ত-র সৌজন্যে। তা বলে ভাববেন না ৯ বলে ৯ টি উইকেট নিয়ে চমক দিয়েছে। বল অনেক বেশি খেলেও ব্যাটে ওই একটি মাত্র রান এসেছে।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="und" dir="ltr"> <a href="https://t.co/63pIsGrQyi">pic.twitter.com/63pIsGrQyi</a></p>— 🐦Mayank👳Grover🏏 (@Mayank_P_Grover) <a href="https://twitter.com/Mayank_P_Grover/status/933948590791172096?ref_src=twsrc%5Etfw">November 24, 2017</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

English summary
India women cricketer has reached a level of new low in cricket history
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X