• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজের প্রথম ম্যাচে সহজ জয় ভারতের

Google Oneindia Bengali News

শ্রীলঙ্কার মহিলা দলের বিরুদ্ধে এক দিনের সিরিজের প্রথম ম্যাচে ৪ উইকেটে জিতল ভারত। পাল্লিকেলে স্টেডিয়ামে প্রথমে টসে জিতে ব্যাটিং-এর সিদ্ধান্ত নেন শ্রীলঙ্কার অধিনায়ক চামারি আথাপাথ্থু। তবে, শ্রীলঙ্কা ঘরের মাঠে প্রথমে ব্যাটিং করার সুযোগ কাজে লাগাতে পারেনি। ৪৮.২ ওভারে ১৭১ রানে শেষ হয়ে যায় শ্রীলঙ্কার ইনিংস।

 শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজের প্রথম ম্যাচে সহজ জয় ভারতের

শ্রীলঙ্কার ব্যাটিং ব্যর্থতার মধ্যে একমাত্র উজ্জ্বল নিকাশি ডি সিলভা। তিনি করেন ৪৩। এছাড়া হর্ষিতা মাধবি করেন ২৮ রান। এই দুই ব্যাটার ছাড়া শ্রীলঙ্কার হয়ে কোনও মহিলা ব্যাটার রান পাননি। ভারতের হয়ে তিনটি করে উইকেট সংগ্রহ করেন দীপ্তি শর্মা এবং রেণুকা সিং। দুইটি উইকেট পান পূজা ভাস্ত্রকর। একটি করে উইকেট পান হরমনপ্রীত কউর এবং রাজেশ্বরী গায়েকোয়াড়।

অল্প রানের মধ্যে শ্রীলঙ্কাকে আটকে দেওয়া ম্যাচ জয়ের সহজ সুযোগ তৈরি হয় ভারতের সামনে। ৩৮ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় ভারত। অধিনায়ক হরমনপ্রীত কউর করেন ৪৪ রান। ৩৪ রান করেন হরলিন দেওল। শেফালি বর্মা করেন ৩৫ রান। ২২ রান আসে দীপ্তি শর্মার ব্যাট থেকে। তবে, লঙ্কা বাহিনীর বিরুদ্ধে এই ম্যাচে ব্যর্থ হয়েছে তারকা ব্যাটার স্মৃতি বন্ধনা। বাম হাতি ওপেনার মাত্র ৪ রান পেয়েছেন। শ্রীলঙ্কার হয়ে একা ইনোকা রানাবীরা মরিয়া লড়াই চালালেও তা কাজে আসেনি। তিনি একাই নেন ৪টি উইকেট। এ ছাড়া ওসাকি রনসিংহি পান দু'টি উইকেট। ব্যাটিং এবং বোলিং উভয় বিভাগেই ভাল পারফরম্যান্স করার দৌলতে এই ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন দীপ্তি শর্মা।

তিন ম্যাচের সিরিজে একই মাঠে দ্বিতীয় এক দিনের ম্যাচে ভারতীয় দল শ্রীলঙ্কার মুখোমুখি হবে ৪ জুলাই। এর আগে চলতি শ্রীলঙ্কা সফরে টি-২০ সিরিজ হরমনপ্রীত কউরের ভারত জিতেছে ২-১ ব্যবধানে। প্রথম দু'টি টি-২০ জিতলেও সিরিজের শেষ ম্যাচে হেরে যায় ভারত।

English summary
India women beat sri lanka women by 4 wickets in the first odi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X