• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রান তাড়ার পথেই থাকল ভারত, কিউই দলে অভিষেক নয়া জোরে বোলারের, ফিরলেন কুলদীপও

একদিনের সিরিজের চতুর্থ ম্যাচে হ্যামিল্টনে প্রথমে ব্যাট করে মাত্র ৯২ রানে ধরাশায়ী হয়েছিল ভারতীয় দল। রবিবার (১০ ফেব্রুয়ারি) টি২০আই সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচে ফের সেডন পার্কে ফিরে টসে জিতে আগে নিউজিল্যান্ড দলকে ব্যাট করতে ডাকলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। এদিন ভারতীয় দলে ফেরানো হয়েছে স্পিনার কুলদীপকে। কিউই দলের হয়েও অভিষেক হচ্ছে এক নয়া জোরে বোলারের।

নিউজিল্যান্ডকে আগে ব্যাট করতে পাঠালেন রোহিত

টি২০আই সিরিজের প্রথম ম্যাচের পর অলরাউন্ডার ক্রুণাল পাণ্ডিয়ার তীব্র সমালোচনা হয়েছিল। তাঁকে বসিয়ে স্পিনার কুলদীপকে খেলানোর আওয়াজ উঠেছিল। কিন্তু দ্বিতীয় ম্যাচেও ক্রুণালের উপর আস্থা রেখেছিলেন অস্থায়ী অধিনায়ক রোহিত শর্মা। সেই আস্থার যোগ্য মর্যাদা দিয়ে ক্রুণাল অকল্যান্ডে দুর্দান্ত বোলিং করে ৩ উইকেট নিয়ে ম্য়াচের সেরা হন।

তৃতীয় ম্যাচে তিনি তো দলে থাকলেই, ফেরানো হল কুলদীপকেও। তিনি দলে এলেন আরেক রিস্ট স্পিনার যুজবেন্দ্র চাহালের জায়গায়। এই একটি বদল ছাড়া বাকি দল অপরিবর্তিতই রাখা হয়েছে। আগে বল নেওয়ার প্রসঙ্গে রোহিত জানিয়েছেন, তাঁদের দলের ব্যাটিং গভীরতা, রান তাড়া করার পক্ষে মানানসই।

নিউজিল্যান্ড দলেও একটিই মাত্র পরিবর্তন করা হয়েছে। প্রথম দুই ম্যাচের পর বিশ্রাম দেওয়া হয়েছে লোকি ফার্গুসকে। তাঁর জায়গায় এদিন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হচ্ছে ২৫ বছরের জোরে বোলার ব্লেয়ার টিকনার-এর।

কিউই অধিনায়ক কেইন জানান, তাঁরাও পিচ দেখে আগে বল করতে চেয়েছিলেন। কিন্তু আগে ব্য়াট করাতেও অসুবিধা হবে না।

তৃতীয় টি২০ ম্যাচের দুই দল -

ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, ঋষভ পন্থ, বিজয় শঙ্কর, দীনেশ কার্তিক, এমএস ধোনি (উইকেটরক্ষক), হার্দিক পাণ্ডিয়া, ক্রুণাল পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার, কপলদীপ যাদব ও খলিল আহমেদ।

নিউজিল্যান্ড: কলিন মুনরো, টিম সেইফার্ট (উইকেটরক্ষক), কেইন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেলর, ডেরিল মিচেল, কলিন ডি গ্র্যান্ডহোমি, মিচেল স্যান্টনার, স্কট কাগেলেইজ্ন, টিম সাউদি, ইশ সোধি, ও ব্লেয়ার টিকনার।

English summary
India have won the toss and have opted to bowl first against New Zealand in 3rd T20I match at Hamilton.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X