• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হার্দিক-রাহুল বিতর্ক, আসরে এবার আইসিসি! আচরণের ভূয়সী প্রশংসা, 'ছোট সমস্যা'ও মিটবে তাড়াতাড়ি

হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুল বিতর্কের জল অনেকদূর গড়ালেও এতদিন এই বিতর্ক থকে শত যোজন দূরেই ছিল ক্রিকেটের প্রধান নিয়ামক সংস্থা আইসিসি। বৃহস্পতিবার দিল্লিতে আইসিসি-র সিইও ডেভিড রিচার্ডসন এসেছিলেন বিশ্বকাপের প্রচার সংক্রান্ত এক অনুষ্ঠানে। স্বাভাবিকভাবেই তাঁকে এই প্রসঙ্গের প্রশ্নের মুখোমুখি হতে হয়।

হার্দিক-রাহুল বিতর্ক, আসরে এবার আইসিসি

এক টক শো-তে গিয়ে মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্য করে বিশল বিতর্কে জড়িয়ে পড়েছেন এই দুই ভারতীয় ক্রিকেটার। আপতত তাঁদের উপর থেকে নির্বাসন তুলে দুজনকেই মাঠে ফেরানো হয়েছে। এই নিয়ে মাছ ধরলেও পানি ছুঁলেন না রিচার্ডসন।

তিনি সাফ জানিয়েছেন এটি ভারতের নিজেদের বিষয়। এমনিতে ভারতীয় দলকে 'ভাল আচরণকারী দল' বলে বর্ণনা করেছেন আইসিসির সিইও। মাঠে ভারতীয় দল ক্রিকেটের স্পিরিট মেনেই আচরণ করে থাকে আম্পায়ারের সিদ্ধান্তও মেনে নেয়।

হার্দিক-রাহুল বিতর্কও ভারত তাড়াতাড়ি মিটিয়ে ফেলবে বলে আশা প্রকাশ করেন তিনি। তবে তাঁর মতে আন্তর্জাতিক ক্রিকেটের ক্ষেত্রে এই সমস্যা 'কোনও বড় সমস্যা নয়'।

পাশাপাশি, তিনি ভারতীয় দলের সাম্প্রতিক ফর্ম ও ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির ভূয়সী প্রশংসা করেন। বিরাট আইসিসির পুরস্কারের মঞ্চে হ্যাটট্রিক করার দিনও রিচার্ডসন তাঁকে 'ক্রিকেটের সেরা দূত' বলেছিলেন।

এদিন সেই কথার পুনরাবৃত্তি করে তিনি বলেন, ভারতীয় অধিনায়ক শুধু টি২০ নিয়েই নয়, টেস্ট ও একদিনের ক্রিকেট খেলা নিয়েও একই রকম আগ্রহী। তাঁর মতে যে কোনও ভাল ক্রিকেটারই ক্রিকেটের তিন ফর্ম্যাটেই ভাল খেলতে চাইবেন।

English summary
ICC CEO David Richardson Thursday (31 Jan) described Indian team a "well-behaved" one after queries came his way on Hardik-Rahul controversy.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X