• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শেষ ম্যাচে টসে জিতে আগে ব্য়াট করছে ওয়েস্ট ইন্ডিজ, উইকেট নিয়ে ভিন্ন মত বিরাট-হোল্ডারের

পুনের হারের পর মুম্বইয়ে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে ভারত। শেষ ম্যাচে তিরুবন্তপুরে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিল ওয়েস্ট ইন্ডিজ। জেসন হোল্ডারের মতে এটি ব্যাটিং উইকেট। কিন্তু ভারত অধিনায়ক বিরাটের মত একেবারে উল্টো। তাঁর মতে স্যাঁতসেতে আবহাওয়ায় বোলাররা সুবিধা পাবেন। তাঁরা আগে বলই করতে চেয়েছিলেন।

শেষ ম্যাচে টসে জিতে আগে ব্য়াট করছে ওয়েস্ট ইন্ডিজ

গত কয়েকদিন ধরেই তিরুবন্তপুরমের আকাশ মেঘে ছেয়ে আছে। বৃহস্পতিবারও মাঠের আবহাওয়া প্রায় ইংল্যান্ডের মাঠের মতো। এইসব কারণেই বিরাট জানিয়েছেন তাঁরা টসে জিতলে আগে বল করতেন। এছাড়া দ্বিতীয় ইনিংসে শিশির একটা বড় সমস্যা হয়ে দাঁড়াবে বলেও তাঁর বিশ্বাস। গত ম্যাচে দলের নিখুত ভারসাম্য খুঁজে পাওয়ার পর আর এই ম্যাচে কোনও পরিবর্তনের পথে হাঁটেনি ভারত।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Windies win the toss and elect to bat first in the 5th <a href="https://twitter.com/Paytm?ref_src=twsrc%5Etfw">@Paytm</a> ODI.<a href="https://twitter.com/hashtag/INDvWI?src=hash&ref_src=twsrc%5Etfw">#INDvWI</a> <a href="https://t.co/6UcoSNgsPB">pic.twitter.com/6UcoSNgsPB</a></p>— BCCI (@BCCI) <a href="https://twitter.com/BCCI/status/1057899117907652609?ref_src=twsrc%5Etfw">November 1, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

অপরদিকে জেসন হোল্ডার আগে ব্যাট নেওয়া প্রসঙ্গে বলেন, উইকেট দেখে তাঁর শুকনো মনে হয়েছে। তাঁরা আগে ব্যাট করে বড় রান তুলে, বাকি কাজটা তাদের বোলাররা করে ফেলতে পারবেন বলে তাদের বিশ্বাস। আগের ম্যাচে চোট পাওয়ায় এই ম্যাচে নেই অ্যাশলে নার্স। আর বাদ দেওয়া হয়েছে চার ম্যাচে ব্যর্থ ওপেনার চন্দ্রপল হেমরাজকে। বদলে এদিন ওয়েস্ট ইন্ডিজ দলে খেলবেন দেবেন্দ্র বিশু ও ওশানে থমাস।

হেল্ডার জানিয়েছএন ভারতের সঙ্গে সমানে সমানে টক্কর যে তাঁরা দিতে পারেন তার কিছু ঝলক এই টুর্নামেন্টে দেখা গিয়েছে। সেই ঝলককেই তাঁরা ধারাবাহিকতায় পরিণত করতে চান।

দেখে নেওয়া যাক দুই দলের প্রথম একাদশ -

ভারত: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), আম্বাতি রায়ডু, এমএস ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, ভূবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, কে খলিল আহমেদ, জসপ্রীত বুমরা।

ওয়েস্ট ইন্ডিজ : কিয়েরন পাওয়েল, শাই হোপ (উইকেটরক্ষক), মার্লন স্যামুয়েলস, শিমরন হেতমিয়ার, রোভম্যান পাওয়েল, জেসন হোল্ডার (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, দেবেন্দ্র বিশু, কেমার রোচ, কিমো পল, ওশানে থমাস।

English summary
West Indies has won the toss and decided to bat first in the 5th ODI against India in Thiruvananthapuram.&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X