• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কালিপূজার রাতে রোহিতের ব্যাটেই তুবড়ি, রঙমশাল, হাউই! ২০০-র খুব কাছে থামল ভারত

২৪ বছর পর মঙ্গলবার (৬ নভেম্বর) সন্ধ্যায় লখনৌতে ফিরল আন্তর্জাতিক ক্রিকেট। আর প্রথম ম্যাচেই ৫০০০০ দর্শকে ঠাসা গ্যালারিকে ভরপুর বিনোদন উপহার দিলেন রোহিত শর্মা। কালিপুজোর রাতে তাঁর ব্যাট থেকেই বের হল একের পর এক তুবড়ি, রঙমশাল, ফুলঝুড়ি। হাউইয়ের মতো উড়ে গেল একের পর এক ছয়।

রোহিতের ব্যাটেই তুবড়ি, রঙমশাল, হাউই!

নিটফল, দ্বিতীয় টি২০আই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ভারত তুলল ১৯৫ রান। ভারত অধিনায়ক রোহিত একাই করলেন ৬১ বলে ১১১। একমাত্র ওশানে থমাসকে একটি ওভার মেডেন দেওয়া ছাড়া আর একজনও ওয়েস্ট ইন্ডিজ বোলারকে রেয়াত করলেন না তিনি। মারলেন ৮টি চার ও ৭টি ছয়।

শিখর ধাওয়ানকে নিয়ে চিন্তা কিন্তু রয়েই গেল। ৪১ বলে ৪৩ রান করলেন বটে, কিন্তু তাঁর স্বাভাবিক খেলার থেকে এখনও অনেক দূরে রয়েছেন গব্বর। ইনিংসে তিনি ৪ মেরেছেন মাত্র ৩টি। ওশানে থমাসের বিরুদ্ধে যথেষ্ট অস্বস্তিতে ছিলেন তিনি। এবার কিন্তু টি২০ ক্রিকেটে তাঁকে ভারতের ওপেনার হিসেবে আর খেলানো উচিত কিনা ভেবে দেখার সময় এসেছে. দলের বাইরে অপেক্ষা করছেন মায়াঙ্ক আগরওয়াল পৃথ্বী শ'রা।

ঋষভ পন্থ এদিন নেমেছিলেন ৩ নম্বরে। কিন্তু কলকাতার পর এদিনও তিনি দুই অঙ্কের রানে পৌঁছনোর আগেই আউট হয়ে গেলেন। কলকাতায় রান না পাওয়ায় লোকেশ রাহুলকে সোশ্যাল মিডিয়ায় একাংশের ভারতীয় সমর্থকদের ব্যঙ্গের মুখে পড়তে হয়েছিল। এদিন কিন্তু রাহুল দেখিয়ে দিলেন টি২০ ক্রিকেটে এমনি এমনি আইসিসি ক্রমতালিকায় তিনি তিন নম্বরে নেই।

১৬তম ওভারে ব্যাট করতে এসে ১৪ বলে ২৬ রানের চমৎকার ক্যামিও ইনিংস খেলে গেলেন তিনি। মারলেন ২টি ৪ ও ১টি ছয়।

কলকাতায় বল হাতে ভারতকে ভাল বেগ দিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক কার্লোস ব্রেথওয়েট। এদিন রোহিত-সংহারের সামনে পড়ে তিনি ৪ ওভারে দিলেন ৫৬ রান! খারি পিয়ের দিলেন ৪৯। তাঁর বলেই আউট হন ঋষভ।

ফাবিয়ান অ্যালেন শিকরের উইকেট নিলেও দিলেন ৩৩ রান। বেশ খানিকটা দৌড়ে ভাল ক্যাচ নিলেন এদিনই ওয়েস্ট ইন্ডিজের প্রথম একাদশে সুযোগ পাওয়া নিকোলাস পুরান।

ওয়েস্ট ইন্ডিজের পক্ষে ভাল বল করেন ওশানে থমাস। তাঁর বলেই ২ বথছর পর কোনও বোলারকে মেডেন ওভার দিলেন রোহিত। উইকেট না পেলেও থমাস সবমিলিয়ে ৪ ওভারে ২৭ রান দেন। ৩০ রান দিলেন কীমো পল।

ওয়েস্ট ইন্ডিজের বিগ হিটাররা ভারতের এই চ্যালেঞ্জ গ্রহ করতে পারেন না কি ভারতের বোলিং অ্যাটাকের সামনে ফের একবার তাসের ঘরের মতো ভেঙে পড়েন, সেটাই এবার দেখার।

English summary
Report of the India vs West Indies 2nd T20I match at Lucknow at the innings break. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X