• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একদিনের ম্যাচের ছন্দেই শুরু হল টি২০ সিরিজ, দল বদলালেও পাল্টাল না ওয়েস্ট ইন্ডিজের পারফরম্যান্স

টি২০ সিরিজে অনেকটাই পাল্টে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজের দল। খেলছেন পোলার্ড, ব্রাভো, ব্রেথওয়েটের মতো টি২০ বিশেষজ্ঞরা। টি২০ বিশেষজ্ঞ হিসেবে ক্রিকেট বিশ্ব জুড়ে তাদের সুনাম রয়েছে। তাই টি২০ সিরিজে ভারতের বিপক্ষে এই ওয়েস্ট ইন্ডিজ দল তুল্যমূল্য লড়াই ছুঁড়ে দেবে এমনটাই আশা করা হয়েছিল। কিন্তু প্রথম টি২০-তে ভারতের সামনে ৯ উইকেট হারিয়ে ১০৯ রানের বেশি তুলতে পারল না ওয়েস্ট ইন্ডিজ।

ইডেনে টসে জিতে আগে বল করছে ভারত

কিন্তু একদিনে সিরিজের ছন্দ ধরে রেখেই সার্বিকভাবে ভারতীয় বোলিং ইউনিট কলকাতায় প্রথম টি২০ ম্যাচে শাসন করলেন ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্য়ানদের। একমাত্র ফাবিয়ান অ্যালেন (২০ বলে ২৬) ছাড়া আর একজনও ২৫ পেরোতে পারলেন না। বিগ হিটার হিসেবে পরিচিত পোলার্ড (২৬ বলে ১৪), হেতমিয়ার (৭ বলে ১০), ব্রাভো (১০ বলে ৫), ব্রেথওয়েট (১১ বলে ৪) - প্রত্যেকেই ভারতীয় বোলারদের সামনে আত্মসমর্পন করেন।

ভারতের ৫ বোলারার সকলেই আজ উইকেট পেয়েছেন। বোলারদের মধ্যে সেরা পারফরম্যান্স কুলদীপ যাদবের। তিনি ৪ ওভারে ১৩ রান দিয়ে ৩ উইকেট নেন। ব্রাভো, পাওয়েল, ব্রেথওয়েট ৩ জনেই তাঁর শিকার।

দারুণ বল করেন দুই অভিষেককারি, খলিল (৪-১৬-১) ও ক্রুণাল (৪-১৫-১)। পাণ্ডিয়াদের বড় ভাই এদিন অভিষেকেই তাঁর মুম্বই ইন্ডিয়ান্সের সতীর্থ পোলার্ডকে ফিরিয়ে দেন। খলিলের শিকার ফাবিয়া অ্যালেন।

বুমরা (৪-২৭-১) ও উমেশ (৪-৩৬-১) সামান্য বেশি রান দিলেও তাঁরাও খারাপ বল করেননি।

English summary
Indian bowlers restricted West Indies in 109/8 in 1st T20I match at Kolkata.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X