• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনভিজ্ঞতা ও ব্যাটিং বিপর্যয়ে শেষ একদিনের ম্যাচে হারল ভারত, শ্রীলঙ্কা জয়ী ৩ উইকেটে

Google Oneindia Bengali News

প্রথম দুটো একদিনের ম্যাচে জয় পেয়ে সিরিজ পকেট পুরলেও শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় তথা শেষ একদিনের ম্যাচে হার হজম করতে হল শিখর ধাওয়ানের দলকে। এদিন ভারতীয় দলে পাঁচ জন খেলোয়াড়ের অভিষেক হয়। অনভিজ্ঞ দল নিয়ে খেলতে নেমে ভারত খুব একটা সুবিধা করতে পারেনি। মূলত ব্যাটিং বিপর্যয়ের কারণ এই ম্যাচ ভারতকে হারতে হল।

অনভিজ্ঞতা ও ব্যাটিং বিপর্যয়ে শেষ একদিনের ম্যাচে হারল ভারত

প্রথমে ব্যাট করতে নেমে বৃষ্টিবিঘ্নিত শেষ ম্যাচে ভারত মাত্র ৪৩.১ ওভারে ২২৫ রানে অলআউট হয়ে যায়। ভারতের হয়ে পৃথ্বী শ ৪৯ এবং প্রথম ম্যাচ খেলতে নামা সঞ্জু স্যামসন ৪৬ রান করেন। এছাড়াও সূর্য কুমার যাদব ৪০ রানের ঝোড়ো ইনিংস খেলেন। এছাড়া আর কেউ সেভাবে সুবিধা করতে পারেনি।

এদিন টসে জিতে প্রেমদাসা স্টেডিয়ামে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন শিখর ধাওয়ান। ধামাক শুরু করেও মাত্র ১৩ রানে ফিরে যান ধাওয়ান। তা সত্ত্বেও ১৫ ওভারের মধ্যে ১০০ রানে পৌঁছে যায় ভারত। ওপর ওপেনার পৃথ্বী শ ৪৯ রান ও তিন নম্বরে নামা সঞ্জু স্যামসন ৪৬ রান করে পরপর ফিরলে তারপর শুরু হয় বিপর্যয়।

নির্দিষ্ট ব্যবধানে উইকেট পড়তে শুরু করে ভারতের। পাঁচ নম্বরে নামা সূর্যকুমার যাদব মাত্র ৩৭ বলে ৪০ রান করে এদিনও এলবিডব্লিউ হয়ে ফেরেন। এছাড়া আর কেউ বড় রান পাননি। শ্রীলঙ্কার হয়ে অখিল ধনঞ্জয় ও দাসুন শনাকা ৩টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কাও ঝোড়ো শুরু করে। তবে শুরুতেই ৭ রানে আউট হয়ে ফেরেন মিনোদ ভানুকা। দ্বিতীয় উইকেটে অভিষ্কা ফার্নান্ডো ও ভানুকা রাজাপক্ষে শতরানের পার্টনারশিপ গড়ে ম্যাচ হাতে নিয়ে নেন। ফার্নান্ডো ৭৬ ও রাজাপক্ষে ৬৫ রান করেন।

English summary
India vs Sri Lanka 3rd ODI: Lankans wins by 3 wickets, Shikhar Dhawan team take series by 2-1
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X