• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বেঙ্গালুরুতে বৃষ্টির জেরে আপাতত বন্ধ ভারত-দক্ষিণ আফ্রিকা পঞ্চম টি ২০ আন্তর্জাতিক, খেলা কি হবে?

Google Oneindia Bengali News

বেঙ্গালুরুতে বৃষ্টির কারণে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে সিরিজের পঞ্চম টি ২০ আন্তর্জাতিক আপাতত বন্ধ রয়েছে। চিন্নাস্বামীতে টস জিতে দক্ষিণ আফ্রিকা ফিল্ডিং নেয়। এই নিয়ে ঋষভ পন্থ চলতি সিরিজে টানা পাঁচটি ম্যাচে টস হারলেন। ভারত ব্যাট করতে নামার সময়ই বৃষ্টি নামে। এরপর ম্যাচের ওভার কমিয়ে ১৯ করা হয়। কিন্তু ভারত যখন ৩.৩ ওভারে ২ উইকেট হারিয়ে ২৮, তখন ফের বৃ্ষ্টি নেমেছে।

বৃষ্টি চলছে

বৃষ্টি চলছে

এখনও বৃষ্টি থামার কোনও লক্ষণ নেই। জানা যাচ্ছে, রাত ১০টা ২ মিনিটে খেলা শুরু করা গেলে পাঁচ ওভারের ম্যাচ হবে। ১৯ ওভারের ম্যাচ হওয়ায় ভারত আগ্রাসীভাবেই ব্যাটিং শুরু করে। প্রথম ওভারটি করতে এসেছিলেন এই ম্যাচে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক কেশব মহারাজ। প্রথম ওভারের দ্বিতীয় ও তৃতীয় বলেই ছক্কা হাঁকান ঈশান কিষাণ। এই ওভারে ১৬ রান তুলে ফেলে ভারত। তবে দ্বিতীয় ওভারের শেষ বলেই কিষাণকে প্যাভিলিয়নে ফেরান লুঙ্গি এনগিডি। তাঁর স্লোয়ার কিষাণের উইকেট ভেঙে দেয়। ৭ বলে ১৫ রান করে ঈশান কিষাণ আউট হলে দ্বিতীয় ওভারের শেষে ভারতের স্কোর দাঁড়ায় ১ উইকেটে ২০।

ভারত ২ উইকেটে ২৮

তৃতীয় ওভারটি করতে আসেন কাগিসো রাবাডা। চোটের কারণে আগের ম্যাচে তিনি ছিলেন না। ডেথ ওভারে তাঁর ও পার্নেলের অভাব অনুভব করেছিল দক্ষিণ আফ্রিকা। কারণ, শেষ পাঁচ ওভারে রাজকোটে ভারত তাঁদের অনুপস্থিতিকে কাজে লাগিয়ে ৭৩ রান তুলে ফেলে প্রোটিয়াদের চাপে ফেলেছিল। এদিন ম্যাচের তৃতীয় ওভারটি করতে এসে রাবাডা পাঁচ রান দেন, তাঁর চতুর্থ বলটিতে চার মারেন ঋতুরাজ গায়কোয়াড়। পরের ওভারটি করতে এসে ঋতুরাজকেও ফেরান এনগিডি। চতুর্থ ওভারের দ্বিতীয় বলে এনগিডির অফ কাটার সামলাতে না পেরে ডোয়েইন প্রিটোরিয়াসের হাতে সহজ ক্যাচ দেন ঋতুরাজ। ১২ বলে তাঁর সংগ্রহ ১০। ২৭ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় ভারত। গায়কোয়াড় ফেরার পর পন্থ নেমে একটা রান নেন। তারপরেই বৃষ্টি নেমেছে।

দক্ষিণ আফ্রিকা দলে তিন পরিবর্তন

দক্ষিণ আফ্রিকা দলে তিনটি পরিবর্তন। চোটের কারণে নেই অধিনায়ক তেম্বা বাভুমা। সে কারণে নেতৃত্ব দিচ্ছেন কেশব মহারাজ। তাবরেজ শামসি ও মার্কো জানসেন বাদ পড়েছেন। রিজা হেন্ডরিক্সকে ওপেনার হিসেবে ফেরানো হয়েছে। ব্যাটারের সঙ্গে বাড়াতে দলে নেওয়া হয়েছে ট্রিস্টান স্টাবসকে। এ ছাড়া রাবাডা চোট সারিয়ে খেলছেন। চার পেসার ও তিন স্পিনার কম্বিনেশনে খেলছে প্রোটিয়ারা।

ম্যাচ ভেস্তে গেলে

ম্যাচ ভেস্তে গেলে

আজ বৃষ্টিতে বেঙ্গালুরুর ম্যাচটি যদি ভেস্তে যায় তাহলে সিরিজ ২-২ থাকবে। দিল্লি ও কটকে জিতেছিল দক্ষিণ আফ্রিকা। ভারত আগের দুটি ম্যাচ জিতেছে বিশাখাপত্তনম ও রাজকোটে। আজ ভারতীয় দলে কোনও পরিবর্তন করা হয়নি। আজ সিরিজ ড্র হয়ে গেলে ভারতে ২০১০ সালের পর থেকে সাদা বলের সিরিজে না হারার রেকর্ড অব্যাহত রাখবে দক্ষিণ আফ্রিকা। ভারতও দেশের মাটিতে প্রোটিয়াদের বিরুদ্ধে টি ২০ আন্তর্জাতিক সিরিজ জেতার সুযোগ হাতছাড়া করবে।

English summary
India vs South Africa 5th T20I In Bengaluru Delayed By Rain. SA Have Won The Toss And Elected To Field, India Are 28/2 After 3.3 Overs.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X