• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আকাশ ছোঁয়া দামে কালোবাজারে বিক্রি হচ্ছে ভারত-পাক ম্যাচের টিকিট

  • |
Google Oneindia Bengali News

বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ। ম্যাচের দিন ম্যাঞ্চেস্টারের আকাশ যতই মেঘাচ্ছন্ন থাকুক না কেন, ভারত-পাক ম্যাচের টিকিট নিয়ে হাহাকার অবস্থা ইংল্যান্ডে। এর মধ্যের আবার একসঙ্গে একাধিক টিকিট কিনে কালোবাজারে টিকিট বিক্রি শুরু করেছেন অনেকে। সেই টিকিটে দাম শুনে আকাশ থেকে পড়ার জোগাড়।

আকাশ ছোঁয়া দামে কালোবাজারে বিক্রি হচ্ছে ভারত-পাক ম্যাচের টিকিট

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের করা খবর অনুযায়ী, কোহলি-আমিরদের ম্যাচের কালোবাজারি টিকিটের সর্বোচ্চ মূল্য পৌঁছেছে ৬০-৭০ হাজার টাকায়। অর্থাৎ ম্যাচের কয়েক ঘন্টা আগে টিকিট কিনতে গেলে ভারতীয় মূদ্রায় অন্তত ৬০ হাজার টাকা গুনতে হবে আপনাকে। ইতিমধ্যে এক ওয়েবসাইট কালোবাজারে ভারত-পাক ম্যাচের টিকিট বিক্রি শুরু করেছে। সেখানেই চারটি বিভাগে বিক্রি হচ্ছে টিকিট।

সিলভার, গোল্ড, প্ল্যাটিনাম ও ব্রোঞ্জ এই চার বিভাগে টিকিট বিক্রি হচ্ছে বিশেষ এক ওয়েবসাইটে। ব্রোঞ্জ ও সিলভার বিভাগে টিকিট বিক্রি হচ্ছে ১৭ থেকে ২৭ হাজার টাকার মধ্যে। অন্যদিকে গোল্ড ও প্ল্যাটিনাম বিভাগের টিকিটের মূল্য ৫০ থেকে ৬২ হাজার টাকার মধ্যে ঘোরাফেরা করছে।

উল্লখ্য টিকিটের হাকাহার অবস্থায় ভারতীয় ক্রিকেটারদের কাছেও ম্যাচের একটি টিকিটের জন্য আবদার জুড়েছেন তাঁদের আত্মীয়রা। ভারত অধিনায়ক বিরাট কোহলি নিজেই তাঁর আত্মীয়দের টিকিট জোগাড় করে দিতে ব্যর্থ। যদিও প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তার সমর্থককে ফেরাননি। পাক বংশভূত ধোনির সুপার ফ্যান চাচা চিকাগোকে ম্যাঞ্চেস্টারে ভারত-পাক ম্যাচের টিকিট জোগাড় করে দিয়েছেন মাহি।

English summary
India vs Pakistan,CWC2019: match tickets resold for upto Rs 60,000
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X