• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পৃথ্বী-মায়াঙ্কের দুরন্ত ব্যাটিং, প্রস্তুতি ম্যাচ থেকে প্রত্যাঘাত দেওয়ার কী কী রসদ পেল ভারত

  • |

ওডিআই সিরিজে ধরাশায়ী হলেও টেস্ট ক্রিকেটে নিউজিল্যান্ডকে কড়া চ্যালেঞ্জ জানানোর ইঙ্গিত দিয়ে রাখল ভারত। এদিন নিউজিল্যান্ড একাদশ দলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের শেষ দিন ছিল। শেষ দিনে ম্যাচ ড্র হয়েছে। ব্যাটে -বলে ভারতীয় ক্রিকেটাররা এই প্রস্তুতি ম্যাচে দাগ কাটতে পেরেছেন।

পন্থের মারকাটারি ইনিংস

পন্থের মারকাটারি ইনিংস

ব্যাটে এদিন ম্যাচের তৃতীয় দিনে মারকাটারি ইনিংস খেললেন ঋষভ পন্থ। সফরে টি-২০ থেকে শুরু করে ওডিআই সিরিজে প্রথম একাদশে সুযোগ করে নিতে পারেননি পন্থ। যারপর টেস্টেও তিনি সুযোগ পাবেন কিনা, বড় প্রশ্ন। প্রস্তুতি ম্যাচে অবশ্য সুযোগ পেয়ে নিজেকে প্রমাণ করেলেন।

একনজরে পন্থের ইনিংস

৬৫ বলে ৭০ রানের ঝড়ো ইনিংস খেললেন পন্থ। ইনিংস ৪টি চার ও ৪টি ছয় দিয়ে সাজানো। স্ট্রাইকরেট ১০৭.৬৯।

মায়াঙ্কের দুরন্ত ইনিংস

নিউজিল্যান্ড একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ভারতের হয়ে মায়াঙ্ক আগারওয়াল দুর্দান্ত ব্য়াটিং করলেন। ৯৯ বলে আগালওয়াল ৮১ রান হাঁকিয়ে অবসৃত হন। ১০টি চার ও ৩টি ছয় হাঁকিয়েছেন ডানহাতি। পৃথ্বী ৩৯ রান করেন। ঋদ্ধি ৩০ ও অশ্বিন ১৬ রানে অপরাজিত থাকেন। মায়াঙ্ক ও পন্থের ব্যাটে ভর করে দ্বিতীয় ইনিংসে ভারতীয় দল ৪ উইকেট হারিয়ে ২৫২ রান তোলে।

ভারতীয় বোলিং

২১ ফেব্রুয়ারি থেকে প্রথম টেস্ট। যার আগে সব আলোচনার কেন্দ্রে ভারতের বোলিং। ওডিআই সিরিজে ভারতের পেসারদের নির্বিষ বোলিং নিয়ে অনেক সমালোচনা হয়েছে। এবার প্রস্তুতিতে নিউজিল্যান্ড একাদশ দলের বিরুদ্ধে ৩ পেসার মিলিতভাবে ৯টি উইকেট তুলে নিয়েছেন।

ফর্মে ফিরলেন বুমরাহ

প্রস্তুতি ম্যাচ থেকে সেরা প্রাপ্তি অবশ্যই জসপ্রীত বুমরাহের ফর্মে ফেরা। ৩ ওডিআইয়ে উইকেটহীন ছিলেন। প্রস্তুতি দুটি ইনসুইং ডেলিভারিতে ২ উইকেট তুলে নিয়েছেন। অন্যদিকে শামি ৩ টি উইকেট পেয়ে ছন্দে রয়েছেন। সাইনি ও উমেশ ২টি করে উইকেট পান।

English summary
India vs New Zealand XI: Mayank Agarwal 81, Rishabh Pant 70, match draw
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X