• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ধোনি তোমায় মিস করছি!' ভারত-নিউজিল্যান্ড ম্যাচের মাঝে উঠল স্লোগান

  • |

'ধোনি তোমায় মিস করছি!' ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচের মাঝে গ্যালারিতে দেখা গেল এই পোস্টার। ভারতীয় সমর্থকদের হাতে এদিন ধোনি মিস ইউ লেখা ব্য়ানার দেখা যায়। ইতিমধ্যেই সেই ব্যানারের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ধোনি তোমায় মিস করছি! ভারত-নিউজিল্যান্ড ম্যাচের মাঝে উঠল স্লোগান

উল্লেখ্য দেশের জার্সিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে গত বছর জুলাই ম্যাচে শেষবার ধোনি বাইশ গজে নেমেছিলেন। ইংল্যান্ডের মাটিতে ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্রাফোর্ডে সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পঞ্চাশ রান হাঁকিয়ে জয়ের আশা তৈরি করার পর শেষটায় রান আউট হয়ে মাঠ ছাড়েন। মার্টিন গাপ্টিলের অবিশ্বাস্য থ্রোয়ে মাহি রান আউট হয়েছিলেন। যার পর ভারত বিশ্বকাপ সেমিফাইনালে ১৮ রানে ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছিল।

এরপর ভারতের হয়ে একের পর এক সিরিজ থেকে ধোনি নিজেকে সরিয়ে নেন। ওয়েস্ট ইন্ডিজ সফর, ঘরের মাঠে বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নিজেকে সরিয়ে নেন ধোনি।

যারপর নতুন বছরে বিসিসিআইয়ের চুক্তি থেকে বাদ পড়েন দেশকে দু'বার বিশ্বকাপ ট্রফি দেওয়া প্রাক্তন অধিনায়ক।বোর্ডের চুক্তি থেকে বাদ পড়ার পর ধোনির অবসর জল্পনা নিয়ে আরেও ধোঁয়াশা তৈরি হয়েছে। ধোনি নিজে অবশ্য এখনও এই নিয়ে কোনও ধরনের মন্তব্য করেনি। তবে ধোনি উত্তর যুগে এই মুহূর্তে ভারতীয় দল অবশ্য টি-২০ বিশ্বকাপের জন্য দারুণ প্রস্তুতি নিচ্ছে। টি-২০ বিশ্বকাপের বছরে, শ্রীলঙ্কাকে ঘরের মাঠে ২ টি-২০ হারানোর পর অ্যাওয়ে সিরিজে নিউজিল্যান্ডকে ৪-০ হারিয়ে এই মুহূর্তে অপ্রতিরোদ্ধ ভারত।

English summary
India vs New Zealand 4th T20I: BCCI shares 'We miss you Dhoni' banner at Wellington
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X