• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম ইংল্যান্ড টেস্ট ২০২১: লিচ-আলির দাপট সত্ত্বেও তৃতীয় দিনে লিড বাড়াচ্ছে বিরাটের ভারত

চেন্নাই টেস্টের তৃতীয় দিনেও স্পিনাররা দাপট দেখাচ্ছেন। তবে ভারতের লিড সাড়ে তিনশো ছাড়িয়ে গিয়েছে। অসাধ্যসাধন ছাড়া এই টেস্ট বাঁচানো সম্ভব নয় জো রুটের ইংল্যান্ডের পক্ষে। দ্বিতীয় ইনিংসে ১ উইকেটে ৫৪ রান নিয়ে আজ শুরু করেন রোহিত শর্মা ও চেতেশ্বর পূজারা। দলের ৫৫ রানের মাথায় রান আউট হয়ে ফিরে যান পূজারা, করেন ৭। স্কোরবোর্ডে দলের রান যোগ হওয়ার আগে জ্যাক লিচের বলে স্টাম্প আউট হন রোহিত শর্মা। তিনি ফেরেন ২৬ রান করে।

চেন্নাই টেস্টের তৃতীয় দিনে লিড বাড়াচ্ছে বিরাটের ভারত

৫৫ রানে ৩ উইকেট হারানোর পর রান তোলার গতি বাড়াতে অজিঙ্ক রাহানের আগে ঋষভ পন্থকে পাঠানো হয়। কিন্তু ৮ রান করে তিনিও লিচের বলে স্টাম্প আউট হয়ে ফেরেন। শুরুটা খারাপ না করলেও বড় রান পেতে ব্যর্থ রাহানেও। ১৪ বলে ১০ রান করে মঈন আলির শিকার হন তিনি। ৮৬ রানের মাথায় ভারতের পঞ্চম উইকেট পড়ে। ভারতের লিড ইতিমধ্যেই ৩০০ ছাড়িয়ে গিয়েছে। ৭ রান করে মঈন আলির শিকার অক্ষর প্যাটেল। ভারতের ষষ্ঠ উইকেট পড়ে ১০৬ রানের মাথায়। যদিও এরপর দলের লিড বাড়িয়ে নিয়ে যাচ্ছেন বিরাট কোহলি ও রবিচন্দ্রন অশ্বিন। একদিনের মেজাজে ব্যাট করছেন অশ্বিন। স্টুয়ার্ট ব্রডের বলে তাঁর ক্যাচ ফস্কান বেন স্টোকস। তৃতীয় দিনের মধ্যাহ্নভোজের বিরতিতে ভারতের স্কোর ৬ উইকেটে ১৫৬। বিরাট কোহলি অপরাজিত আছেন ৩৮ রানে, তিনি ৫টি বাউন্ডারি মেরেছেন। সমসংখ্যক বাউন্ডারি মেরে ৩৮ বলে ৩৪ করে অপরাজিত আছেন অশ্বিন। ইংল্যান্ডের হয়ে তিনটি উইকেট দখল করেছেন লিচ, ২টি আলি। লাঞ্চে ভারতের লিড ৩৫১ রান।

English summary
Day-3 of India vs England Second Test in Chennai. Spinners domination continues. India extending lead in their second innings.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X