• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিপকে ভারতের দাপট আকাশ থেকে দেখলেন প্রধানমন্ত্রী

চেন্নাই টেস্টে জয়ের গন্ধ পাচ্ছে ভারত। আর সেদিনই অল্পক্ষণের জন্য হলেও কোহলিদের লড়াই দেখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাও স্টেডিয়ামে গিয়ে নয়।

চিপকে ভারতের দাপট আকাশ থেকে দেখলেন প্রধানমন্ত্রী

আজ চেন্নাইয়ে গিয়েছিলেন নরেন্দ্র মোদী। যাওয়ার সময় বিমান থেকেই তোলা চিপকের ছবি টুইটারে দেন তিনি। লেখেন, চেন্নাইয়ে উপভোগ্য ম্যাচ চলছে। স্বল্পক্ষণের জন্য হলেও তা দেখতে পারলাম। প্রধানমন্ত্রীর টুইট রিটুইট করতে দেরি করেনি বিসিসিআই। প্রধানমন্ত্রী ব্যস্ততার মধ্যেও যে ক্রিকেটের খবরাখবর রাখেন তা যেমন ফের স্পষ্ট হলো, তেমনই বিরাট কোহলিদের আরও উদ্বুদ্ধ করতে পারে তাঁর এই টুইট।

অসাধ্যসাধন ছাড়া এই টেস্ট বাঁচানো সম্ভব নয় জো রুটের ইংল্যান্ডের পক্ষে। প্রথম ইনিংসে বিরাট কোহলিদের ৩২৯ রানের জবাবে ১৩৪ রানেই গুটিয়ে যায় ইংল্যান্ড। রুটরা কোনওরকমে ফলো অন বাঁচাতে পারলেও হার বাঁচাতে পারবেন না। পিচ ক্রমেই ভাঙছে। স্পিনাররা হয়ে উঠছেন বিপজ্জনক। সেই পিচে দ্বিতীয় দিনের শেষে ভারত এগিয়ে ২৪৯ রানে। দ্বিতীয় ইনিংসে ভারতের স্কোর এক উইকেটে ৫৪। এদিন আঙুলের চোটের কারণে ফিল্ডিং করতে না পারলেও তিনেই ব্যাট করতে নেমেছেন চেতেশ্বর পূজারা। তিনি ৭ ও রোহিত শর্মা ২৫ রানে অপরাজিত আছেন। ১৪ রান করে জ্যাক লিচের বলে লেগ বিফোর হয়েছেন শুভমান গিল। রবিচন্দ্রন অশ্বিন এই নিয়ে কেরিয়ারে ইনিংসে ৫ উইকেট পেলেন ২৯ বার। এগোচ্ছেন চারশো উইকেটের দিকে। বাঁহাতিকে তিনি আউট করেছেন ২০০ বার।

Positive News : ফের আক্রান্তের তুলনায় কম হল দৈনিক সুস্থতার সংখ্যা

আইএসএল-এ ওডিশা এফসি-কে হারিয়ে শেষ চারের টিকিট কার্যত পাকা নর্থ-ইস্টের

English summary
India Vs England Test 2021 Prime Minister Narendra Modi Posted A Photo Of Chennai Test Taken From Flight
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X