• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাস্ট উইন টেস্টে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত ইংল্যান্ডের

এজবাস্টনে এবং লর্ডসে পর পর দুই টেস্টে জয়ের মুখ দেখার পর ট্রেন্ট ব্রিজে হারতে হয়েছে ইংল্যান্ডকে। রীতিমত দাপটের সঙ্গে ইংল্যান্ডকে হারিয়ে হুঙ্কার ছাড়ে বিরাট কোহলির টিম ইন্ডিয়া।

মাস্ট উইন টেস্টে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত ইংল্যান্ডের

এই পরিস্থিতিতে সিরিজের চতুর্থ টেস্টে সাউদাম্পটনে জিতে টেস্ট সিরিজ পকেটে পুরতে মরিয়া টিম ইংল্যান্ড। গত টেস্টে যে ভুলের খেসারত দিতে হয়েছিল গোটা ইংল্যান্ডকে, সেই ভুল এবার করেননি অধিনায়ক জো রুট। টসে জিতে চতুর্থ টেস্টে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন ইংল্যান্ড অধিনায়ক।

নিজেদের দলে দু'টি পরিবর্তন এনেছে ইংল্যান্ড। পুরোপুরি ফিট না থাকা ক্রিস ওকসের পরিবর্তে ইংল্যান্ডের প্রথম একাদশে সুযোগ পেয়েছেন স্যাম কুরান এবং ওলি পোপের পরিবর্তে সুযোগ পেয়েছেন মইন আলি।

তবে, ইংল্যান্ডের দলে দু'টি পরিবর্তন থাকলেও দল অপরিবর্তিত রেখেছে ভারত। যে দল নর্টিংহ্যামে জয় এনে দিয়েছিল ভারতকে, সেই দলের উপরই ভরসা রেখেছে টিম ম্যানেজমেন্ট।

এক ঝলকে দেখে নিন দুই দলের প্রথম একাদশ:

ভারত: শিখর ধবন, কেএল রাহুল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, জসপ্রীত বুমরা, মহম্মদ সামি, ইশান্ত শর্মা

ইংল্যান্ড: অ্যালেস্টার কুক, কিটন জেনিংস, জো রুট, বেন স্টোকস, জনি বেয়াস্ট্রো, জস বাটলার, মইন আলি, স্যাম কুরান, আদিল রসিদ, স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন

English summary
England won the toss and elected to bat first.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X