• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জাতীয় দলে সুযোগের খবর পেয়েই প্রথম যে কথা মাথায় আসে সূর্যকুমারের

আইপিএল-সহ ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক ভালো পারফরম্যান্সের সুবাদেই এবার জাতীয় দলে ডাক পেলেন সূর্যকুমার যাদব। ইংল্যান্ডের বিরুদ্ধে টি ২০ সিরিজের দলের নতুন মুখদের মধ্যে তিনি অন্যতম। ২০১০ সালে মুম্বই দলের হয়ে অভিষেক হওয়া সূর্যকুমার তাই প্রথমবার ভারতীয় দলে সুযোগ পাওয়ার পূর্ণ সদ্ব্যবহার করে নিজের সেরাটা দিতে প্রস্তুত।

জাতীয় দলে সুযোগ পেয়েই প্রথম যে কথা মাথায় আসে সূর্যকুমারের

ভারতীয় দলে ডাক পাওয়ার পরদিনই বিজয় হাজারে ট্রফিতে অর্ধশতরান করেছেন সূর্যকুমার। পৃথ্বী শ-এর অপরাজিত ১০৫ ও সূর্যকুমার যাদবের ৫০ রানের সুবাদে ১৮ ওভার বাকি থাকতেই দিল্লিকে হারিয়ে দিয়েছে মুম্বই। ৬টি চার ও ২টি ছয়ের সাহায্যে সূর্য ৩৩ বলে ৫০ রান করে প্যাভিলিয়নে ফেরেন। রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের পঞ্চম আইপিএল জয়েও বড় ভূমিকা নেন সূর্যকুমার। গত আইপিএলে তাঁর ব্যাটিং গড় ছিল ৪০.২২ এবং স্ট্রাইক রেট ১৫৫-র বেশি।

সূর্যকুমার যাদব বলেন, সামনের মাসেই জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করতে যাচ্ছি, এটা আমার কাছে খুব গর্বের বিষয়। প্রথম যেদিন ক্রিকেট খেলা শুরু করি, বাবা-মায়ের সমর্থন পাওয়া, জাতীয় দলে ডাক পাওয়ার খবর পেয়ে এ সবই প্রথম মনে পড়ছিল। আইপিএলে ভালো পারফর্ম করা সত্ত্বেও অস্ট্রেলিয়া সফরে ডাক পাননি। তবে সে সব মাথায় রাখেননি সূর্য। বরং এই সুযোগকে কাজে লাগাতে চাইছেন। তিনি জানিয়েছেন, অনুশীলন থেকে ফিরে স্নান করার আগে বসেছিলাম। তখনই খবরটা পাই। খুব খুশি। এ বছরের সৈয়দ মুস্তাক আলি টি ২০-তে সাফল্য না পেলেও ভারতীয় টি ২০ দলে যোগ দেওয়ার আগে আত্মবিশ্বাস বাড়িয়ে নিতে সূর্যকুমার পাখির চোখ করছেন বিজয় হাজারে ট্রফিকেই।

English summary
There are a few new faces in the Indian T20 squad. Mumbai Batsman Suryakumar Yadav happy to get the opportunity and ready to give his best.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X