• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সম্পূর্ণ সুস্থ, সৌরভ এখন উড়তে প্রস্তুত, প্রথমে যাবেন আমেদাবাদ

আমেদাবাদের মোতেরায় নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুক্রবার থেকে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড টি ২০ সিরিজ। এই সিরিজ চলাকালীন আমেদাবাদে উপস্থিত থাকবেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। এক জাতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে সৌরভ জানিয়েছেন, দ্বিতীয় বা তৃতীয় ম্যাচে মাঠে হাজির থাকবেন তিনি। তার আগে নেবেন করোনা ভ্যাক্সিন।

বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে মহারাজ

বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে মহারাজ

সৌরভ ইতিমধ্যেই তাঁর অফিসে কাজকর্ম শুরু করেছেন। তবে এখনও বিমানযাত্রা করেননি। যদিও হাসপাতাল থেকে সৌরভ ছাড়া পাওয়ার আগে ডা. দেবী শেঠি জানিয়েছেন, সৌরভের হার্ট এতটাই ভালো আছে যে সৌরভ চাইলে বিমান চালাতে পারেন। আমেদাবাদে গোলাপি বলে টেস্টের সময় হাজির থাকার ইচ্ছা ছিল সৌরভের। তবে দ্বিতীয় দফায় অ্যাঞ্জিওপ্লাস্টিতে স্টেন্ট বসানোর পর চিকিৎসকরা তাঁকে তখন আমেদাবাদ যাওয়ার অনুমতি দেননি। তবে এবার বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে ফের হাজির হবেন মহারাজ। মোতেরায় নরেন্দ্র মোদী ও ডোনাল্ড ট্রাম্প নতুন স্টেডিয়ামের উদ্বোধন করার অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন বিসিসিআই সভাপতি।

টি ২০ সিরিজ দেখতে যাবেন

টি ২০ সিরিজ দেখতে যাবেন

শুক্রবার থেকে টি ২০ সিরিজ শুরু হচ্ছে। আমেদাবাদে লিগ পর্যায়ের পাশাপাশি আইপিএলের প্লে অফ ও ফাইনালও অনুষ্ঠিত হবে। সৌরভ জানান, দিন-রাতের টেস্টের সময় যেতে পারিনি, কারণ তার দু সপ্তাহ আগেই হাসপাতাল থেকে ফিরেছিলাম। তবে করোনা ভ্যাক্সিন নিয়ে এবার আমেদাবাদ যাব। দ্বিতীয় বা তৃতীয় টি ২০ ম্যাচে হাজির থাকব।

জুনে যাবেন ইংল্যান্ডে

জুনে যাবেন ইংল্যান্ডে

সৌরভ গঙ্গোপাধ্যায় ওই সাক্ষাতকারে আরও জানিয়েছেন, তিনি এখন সম্পূর্ণ সুস্থ। সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও হাজির থাকার পরিকল্পনা রয়েছে। জুনের ১৮ তারিখ থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মুখোমুখি হবে ভারত-ইংল্যান্ড। সৌরভ জানান, সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল আয়োজনের পরিকল্পনা অনেক আগেই নেওয়া হয়েছে। সেখানে স্টেডিয়াম চত্ত্বরেই হোটেল রয়েছে। স্টেডিয়ামের কাছেই টিম হোটেল থাকায় করোনা পরিস্থিতির পর যখন দেশের মাটিতে ইংল্যান্ড খেলেছে তখন বেশিরভাগ ম্যাচই হয়েছে সাউদাম্পটন ও ম্যাঞ্চেস্টারে।

দ্রাবিড়ের প্রশংসা

দ্রাবিড়ের প্রশংসা

ভারতীয় দলের সাফল্যের পিছনে শক্তিশালী রিজার্ভ বেঞ্চকেই অনেকে কারণ হিসেবে বেছে নিচ্ছেন। দলের বাইরে থাকা ক্রিকেটারদের যে কোনও পরিস্থিতিতে তৈরি রাখার কাজ দারুণভাবে সামলাচ্ছেন বলেই মনে করেন বিসিসিআই সভাপতি। তিনি বলেন, প্রথম দলে না থাকা ক্রিকেটারদের নিয়ে ন্যাশনাল ক্রিকেট আকাদেমিতে দারুণ কাজ করছে রাহুল। মহম্মদ সিরাজ, শার্দুল ঠাকুরদের দেখুন। ইশান্ত শর্মা বা জশপ্রীত বুমরাহ-র অনুপস্থিতিও এই ক্রিকেটাররা বুঝতে দিচ্ছে না। সিরাজ একজন দারুণ প্রতিভাবান ক্রিকেটার। শার্দুলও যখনই সুযোগ পেয়েছে, সেরাটাই দিয়েছে। বুমরাহ না থাকলেও যে ভারত জিতছে এটা ভালো দিক। ইশান্ত শর্মাও অস্ট্রেলিয়ায় ছিল না। তবু শার্দুল, সিরাজরা যেভাবে খেলে দলকে জিতিয়েছেন তা দারুণ ব্যাপার।

English summary
India vs England T20 Series Will Commence From Friday. BCCI President Sourav Ganguly Will Travel To Ahmedabad.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X