• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাকতালীয় নয়, নো বল করা নিয়ে রহস্য দেখছেন, ভারতীয় পেসারের বিরুদ্ধে ঘুরিয়ে স্পট ফিক্সিংয়ের অভিযোগ ওয়ার্নের

  • |

ভারতীয় পেসারের বিরুদ্ধে স্পট ফিক্সিংয়ের গুরুতর অভিযোগ আনলেন শেন ওয়ার্ন। ব্রিসবেনে বর্ডার-গাভাসকর টেস্ট সিরিজের শেষ ম্যাচে বাঁ-হাতি পেসার টি নটরাজন অভিষেক করেন। ভারতীয় পেসার এই নটরাজনের বিরুদ্ধেই অভিযোগ এনেছেন ওয়ার্ন। তবে সরাসরি নয়, ইঙ্গিতে নটরাজন ফিক্সিং করেছেন বলে অজি প্রাক্তনী সন্দেহ করছেন।

গাব্বায় একাধিক নো বল নটরাজনের

গাব্বায় একাধিক নো বল নটরাজনের

ব্রিসবেন টেস্টের প্রথম ইনিংসে ভারতীয় পেসার ৬টি নো বল করেন। স্বাভাবিকভাবেই এতগুলো নো বল করা নিয়ে প্রশ্ন উঠবেই। এরপর দ্বিতীয় ইনিংসে নটরাজন আরও দু'টি নো বল করেন। কেরিয়ারের প্রথম টেস্ট খেলতে নেমে স্নায়ুর লড়াইয়ে চাপে পরেই রান আপে সমস্যায় পড়েন নটরাজন।

 নটরাজনের নো বল করা নিয়ে রহস্যের গন্ধ পাচ্ছেন ওয়ার্ন

নটরাজনের নো বল করা নিয়ে রহস্যের গন্ধ পাচ্ছেন ওয়ার্ন

একই টেস্টে এতগুলো নো বল করাকে স্বাভাবিকভাবে দেখছেন না ওয়ার্ন। নটরাজনের এতগুলো নো বলকে কাকতলীয় মানতে নারাজ ওয়ার্ন। ভিডিওতে দেখা গিয়েছে নো বলগুলির ক্ষেত্রে নটরাজনের পা ক্রিজের অনেকটা বাইরে বেরিয়ে গিয়েছে। সেই সঙ্গে নো বলগুলি একাধিক ক্ষেত্রে ওভারের প্রথম বলে হয়েছে। নটরাজনের এই নো বল করা নিয়েই রহস্যের গন্ধ পাচ্ছেন ওয়ার্ন।

ওয়ার্ন কী বলেছেন

ওয়ার্ন কী বলেছেন

ধারাভাষ্য দেওয়ার সময় ওয়ার্ন বলেন, 'নটরাজনের বোলিংয়ে ওর নো বলগুলো বড় চোখে লাগছে। ৭টা নো বল করেছে যার মধ্য়ে পাঁচবার পা অনেকটা বেরিয়ে গিয়েছে। পাঁচটা নো বল ওভারের প্রথম বলেই হয়েছে। বিষয়টা রহস্যজনক।'

রোষের মুখে ওয়ার্ন

রোষের মুখে ওয়ার্ন

ভারতীয় পেসারকে নিয়ে এমন মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় ভারতীয় সমর্থকদের রোষের মুখে ওয়ার্ন। ফ্যানেদের অনেকে নটরাজনের পরিশ্রম করে দেশের জার্সি গায়ে চাপানোর কথা মনে করিয়ে দিয়েছেন।

অনেকেই বলেন, অজিভূমে তিন ফর্ম্যাটে অনেক কষ্ট করে নটরাজন সুযোগ পেয়েছেন। আর প্রতি ক্ষেত্রে নিজেকে উজার করে দেওয়ার চেষ্টা করেছেন। ওয়ার্নের যুক্তি অর্থহীন।

English summary
India vs Australia: Shane Warne Questions Natarajan's No Balls, Alleging Spot Fixing
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X