• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বর্ণবিদ্বেষের শিকার হওয়া নিয়ে মুখ খুললেন, গ্যালারির কটূক্তিই উইকেট পেতে মনোবল বাড়িয়েছিল বললেন সিরাজ

  • |

ঐতিহাসিক বর্ডার-গাভাসকর ট্রফি জিতে ভারতীয় দলের স্বপ্নপূরণ। ডনের দেশে অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারিয়ে আজ দেশে ফিরল টিম ইন্ডিয়া। বিমানবন্দর থেকে শুরু করে ক্রিকেটারদের বাড়িতে আজ অগুণিত ক্রিকেটভক্তের ভিড়। ক্রিকেটারদের অভিনন্দন জানাচ্ছেন ফ্যানেরা।

বর্ণবিদ্বেষের শিকার হওয়া নিয়ে মুখ খুললেন, গ্যালারির কটূক্তিই উইকেট পেতে মনোবল বাড়িয়েছিল বললেন সিরাজ

দেশে ফিরেই এদিন বাবার সমাধিস্থলে ছুটে যান সিরাজ। ভারতীয় পেসার বাবার কবরে গোলাপ দিয়ে শ্রদ্ধা জানান। দেশের হয়ে ক্রিকেট খেলতে অজিভূমে থাকায় বাবার শেষকৃত্যে ছিলেন না সিরাজ। দেশে ফিরতেই তরুণ পেসার তাই প্রয়াত বাবার সঙ্গে দেখা করে এলেন।

বৃহস্পতিবার বিকেলে এরপর সিরাজ সাংবাদিক সম্মেলন করেন। সেখানেই অস্ট্রেলিয়ায় বর্ণবিদ্বেষের শিকার হওয়া নিয়ে এই প্রথমবার মুখ খুললেন সিরাজ।

ভারতীয় পেসার বলেন, 'অস্ট্রেলিয়ায় বর্ণবিদ্বেষের শিকার হওয়ার পর আম্পায়াররা আমাদের বলেছিল, যদি মনে করি, মাঠ ছেড়ে বেরিয়ে যেতে পারি'। এখানেই না থেমে সিরাজ জুড়েছেন, এরপর অধিনায়ক রাহানে খেলায় ফেরার কথা বলেন।

ভারতীয় পেসার বলেছেন, মাঠে নামলে ক্রিকেটের উর্ধ্বে আর কিছু নয়,সেটাই জানিয়েছিলেন রাহানে। সিরাজ আরও বলেন, 'অস্ট্রেলিয়ার সমর্থকদের বর্ণবিদ্বেষমূলক মন্তব্য আমাকে উইকেট পেতে মনোবল আরও বাড়িয়ে দিয়েছিল।' প্রথমবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলে সিরাজ ৩ ম্যাচে ১৩ উইকেট পেয়েছেন। এবছর সিরিজে ভারতের হয়ে সিরাজেই সবেচেয়ে বেশি উইকেট পান। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেন টেস্ট জয়ে সিরাজ দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট নেন, যা দলের জয়ে বড় ভূমিকা নিয়েছিল।

English summary
India vs australia: mohammed siraj speaks on racism in sydney
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X