• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়ায় টিম ইন্ডিয়ার ইন্ডোর সেশনের ভিডিও পোস্ট রাহুল, পেশী দেখালেন পান্ডিয়া

করোনা ভাইরাসের আতঙ্কের মাঝেই অস্ট্রেলিয়ায় টিম ইন্ডিয়ার প্রস্তুতি চলছে জোরকদমে। ইন্ডোর এবং আউটডোর অনুশীলন চলছে সমান তালে। তারই এক মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক-ব্যাটসম্যান কেএল রাহুল। তাতে অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়ার প্যাক দেখানোর মুহূর্ত বিশেষ ভাবে চর্চিত হয়েছে।

অস্ট্রেলিয়ায় টিম ইন্ডিয়ার ইন্ডোর সেশনের ভিডিও পোস্ট রাহুল, পেশী দেখালেন পান্ডিয়া

২৭ নভেম্বর ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু হচ্ছে। ওই দিন সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দুই দলের মধ্যে প্রথম ওয়ান ডে ম্যাচ অনুষ্ঠিত হবে। ২৯ নভেম্বর একই মাঠে দ্বিতীয় ওয়ান ডে-তে মুখোমুখি হবে দুই দল। ২ ডিসেম্বর মানুকা ওভালে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় ৫০ ওভারের ম্যাচ হবে। ৪ ডিসেম্বর থেকে দুই দলের মধ্যে টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে। ৬ এবং ৮ ডিসেম্বর দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত ও অস্ট্রেলিয়া।

১৭ ডিসেম্বর থেকে ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে অতি প্রতীক্ষিত বর্ডার-গাভাসকর টেস্ট সিরিজ শুরু হবে। প্রথম টেস্ট দিন-রাতের ফর্ম্যাটে অ্যাডিলেড ওভালে অনুষ্ঠিত হওয়ার কথা। ২৬ ডিসেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে দুই দলের মধ্যে দ্বিতীয় টেস্ট শুরু হবে। জানুয়ারিতে সিডনি ক্রিকেট গ্রাউন্ড এবং গাব্বায় তৃতীয় এবং চতুর্থ টেস্টে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া।

সে উপলক্ষ্যে জোর কদমে প্রস্তুতি চলছে টিম ইন্ডিয়ার। জৈব সুরক্ষা বলয়ে আউটডোর এবং অনুশীলনে মনোনিবেশ করেছেন বিরাট কোহলিরা। নেটে ব্যাট, বল করার পাশাপাশি জিমে গা ঘামিয়ে নিচ্ছে ম্যান ইন ব্লু। সেই মুহুর্তেরই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক-ব্যাটসম্যান কেএল রাহুল। যেখানে অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়াকে শরীরের পেশী দেখিয়ে চর্চার কেন্দ্রে চলে এসেছেন।

English summary
India vs Australia : KL Rahul shares Team India's Indoor practice video
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X