• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিতর্কের কেন্দ্রে রোহিত সহ ভারতের আরও ৪ ক্রিকেটার, পাশে দাঁড়িয়ে কী জানাল বিসিসিআই

  • |

সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্টে মাঠে নামার আগে বিতর্কে জড়়িয়ে গেল ভারতীয় ক্রিকেট। অজিভূমে ভারতের পাঁচ ক্রিকেটারের বিরুদ্ধে জৈব সুরক্ষা ভাঙার গুরুতর অভিযোগ। করোনা পরবর্তী সময়ে আইপিএলের পর ভারত অজিভূমে তিন ফর্ম্যাটের সিরিজ খেলতে গিয়েছিল। সেই সফরে এই প্রথম ভারতীয় দল থেকে প্রোটোকল ভাঙার অভিযোগ।

ঠিক কী ঘটেছে

ঠিক কী ঘটেছে

৭ জানুয়ারি থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত তৃতীয় টেস্টে খেলতে নামতে চলেছে। তার আগে, ভারতীয় ক্রিকেটারদের বিরুদ্ধে করোনা প্রকোটল ভাঙার অভিযোগ উঠেছে। কড়া বায়ো-বাবলের মাঝে ভারতীয় ক্রিকেটাররা মেলবোর্নের এক হোটেলে খেতে চলে যান। সেখানে ভারতীয় এক ক্রিকেট ফ্যান ভারতীয় দলের বিল মিলিয়ে দিয়ে সেলফি তোলেন।

ভারতীয় পাঁচ ক্রিকেটারের আইসোলেশন

ভারতীয় পাঁচ ক্রিকেটারের আইসোলেশন

এই ঘটনার পরই ভারতের পাঁচ ক্রিকেটারকে (রোহিত শর্মা,শুভমান গিল, ঋষভ পন্থ, পৃথ্বী শ ও নভদীপ সাইনি) আইসোলেশনে রাখা হয়েছে। ভারতীয় ক্রিকেটারদের জৈব সুরক্ষা ভাঙা নিয়ে ইতিমধ্য়েই প্রশ্ন উঠছে, বিতর্ক তুঙ্গে। রোহিতদের কোভিড বিধি ভাঙার পর তোপ দেগেছে অস্ট্রেলিয়াও। যেখানে কুইন্সল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রী রস বেটস ক্ষুব্ধ হয়ে বলেন, 'ভারতীয় দল যদি ব্রিসবেনে চতুর্থ টেস্ট খেলতে এসেও নিয়ম ভাঙবে ভাবলে, তাদের খেলতে আসা উচিত নয়।'

রোহিতদের পাশে দাঁড়াচ্ছে বিসিসিআই

রোহিতদের পাশে দাঁড়াচ্ছে বিসিসিআই

জৈব সুরক্ষা নিয়ে বিধিভঙ্গের পর ভারতীয় ক্রিকেটারদের পাশে দাঁড়াচ্ছে বিসিসিআই। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে এমনটাই খবর। বিসিসিআইয়ের দাবি ভারতীয় তারকারা সচেতনতা মেনেই চলেছেন। রোহিতরা কোনও প্রোটোকল ভাঙেননি বলে বোর্ডের দাবি।

বোর্ড কী দাবি জানাল

বোর্ড কী দাবি জানাল

বিসিসিআই আরও এক ধাপ এগিয়ে সিডনি টেস্টের আগে ভারতীয় দলের মনোবলকে ভেঙে দিতেই, এমন অভিযোগ উঠেছে বলে বলা হয়েছে। সূত্রের খবর ৫ ক্রিকেটারের পাশে দাঁড়িয়ে বিসিসিআই জানিয়েছে, ভারতীয় ক্রিকেটাররা রেস্তোরাঁর বাইরে দাঁড়িয়ে ছিলেন। বৃষ্টির জন্য তাঁরা ভিতরে ঢুকতে বাধ্য নয়। সেখানে টেবিলে বসার আগে নিয়ম মতো স্যানিটাইজও করা হয়। ক্রিকেটাররা বাকিদের থেকে সামাজিক দূরত্ববিধি মেনে চলেছেন। ভারতীয় ক্রিকেট ফ্যান যিনি ক্রিকেটারদের বিল মিটিয়ে দেন, তিনি উত্তেজনায় ঋষভ পন্থকে জড়িয়ে ধরেন বলে উল্লেখ করে বসেছেন।

কলকাতাঃ বাইক আরোহীদের প্রশিক্ষণ দিচ্ছে লালবাজার, বাইক লেন লঙ্ঘন করলে কড়া ব্যবস্থা

তৃণমূলের ১৬ সাংসদ বিজেপিতে যোগ দেবেন শীঘ্রই! এবার জল্পনা বাড়ালেন সুনীল

English summary
India vs Australia: BCCI backs Team India, says they were not eating,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X