• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেঙ্গালুরু ওডিআইয়ে ফের চোটের কবলে ধাওয়ান,নিয়ে যাওয়া হল হাসপাতালে

  • |

রাজকোটের পর এবার ফের চোট চিন্তায় ভারত। এদিন ফিল্ডিং করার সময় ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান বাঁ-কাঁধে চোট পান। এরপর শিখরের কাঁধের এক্স-রে'র জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ম্যাচের পঞ্চম ওভারে অ্যারন ফিঞ্চের ব্যাট থেকে বেরানো শট আটকাতে গিয়ে ডাইভ দিয়েছিলেন ধাওয়ান। বিপজ্জনকভাবে পড়ে গিয়ে বাঁ-কাঁধে চোট পান গব্বর। এরপর ব্যথার জায়গায় হাত রেখে মাঠেই বসে পড়েন।

ফিজিও এসে তাঁকে মাঠের বাইরে নিয়ে যায়। ধাওয়ানের পরিবর্তে ম্যাচে যুজবেন্দ্র চাহাল ফিল্ডিং করেন। ফলে সিরিজ নির্ণায়ক বেঙ্গালুরু ফাইনালে ভারতীয় দলের হয়ে ধাওয়ানের ওপনিং করা নিয়ে অনিশ্চয়তা তৈরি হল।

বেঙ্গালুরু ওডিআইয়ে ফের চোটের কবলে ধাওয়ান,নিয়ে যাওয়া হল হাসপাতালে

উল্লেখ্য রাজকোটে সিরিজের দ্বিতীয় ম্যাচে অজি পেসার প্যাট কামিন্সের বলে শিখর ধাওয়ান বুকের পাঁজরে চোট পেয়েছিলেন। বলের অভিঘাতে ভারতীয় ওপেনার মাটিতে লুকিয়ে পড়েছিলেন। ফিজিও-র থেকে শুশ্রুষার পর ব্যাট হাতে ৯৬ রান করে ধাওয়ান আউট হন।

এরপর দ্বিতীয় ম্যাচে অজি ইনিংসের সময় গব্বরের আর ফিল্ডিংয়ে ফিরে আসা হয়নি। বুকের পাঁজরের সেই চোটের জন্য এদিন বেঙ্গালুরু ম্যাচেও ধাওয়ানের দলে থাকা নিয়ে যথেষ্ট আশঙ্কা ছিল। শেষ পর্যন্ত অবশ্য সিরিজ নির্ণায়ক ম্যাচে ধাওয়ান প্রথম একাদশে ছিলেন। তবে ম্যাচের প্রথম পাঁচ ওভারের মধ্যেই ফিল্ডিং করতে গিয়ে আঘাত পেয়ে বড়সড় চোটের আশঙ্কায় তারকা ওপেনার।

English summary
India vs Australia 3rd odi, Shikhar Dhawan Taken For X-Ray to hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X