• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম অস্ট্রেলিয়া: প্রথমে ব্যাট করা দলের কাছে ব্যাটিংয়ের স্বর্গরাজ্য ক্যানবেরা, দেখুন পরিসংখ্যান

  • |

ব্যাটিংয়ে স্বর্গরাজ্য ক্যানবেরা। সেই স্বর্গরাজ্যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আজ রানের পাহাড় গড়তে পারবে কি ভারত? শুরুতে শিখর ধাওয়ানকে হারিয়ে ফেলার পর এই মেন ইন ব্লু-র ক্রিকেট ফ্যানেদের মনে এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে।

টস জিতে প্রথমে ব্যাটিং ভারতের

টস জিতে প্রথমে ব্যাটিং ভারতের

সিডনিতে প্রথম দুই ম্যাচের হারের পর ০-২ ব্যবধানে ওডিআই সিরিজ হেরেছে ভারত। বিরাটদের সামনে আজ তাই হোয়াইটওয়াশ রক্ষার ম্যাচ। সেই ম্যাচে এদিন টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত ভারতের।

শেষ পাঁচ ম্যাচে প্রথমে ব্যাট করা দলের স্কোর কত

শেষ পাঁচ ম্যাচে প্রথমে ব্যাট করা দলের স্কোর কত

ক্যানবেরার এই মাঠ ব্যাটসম্যানদের কাছে স্বর্গরাজ্য! এই মাঠে শেষ পাঁচ ওডিআইয়ের মধ্যে চারটিতে সাড়ে তিনশোর বেশি রান হয়েছে। একনজরে সেই সব পরিসংখ্যান চোখ বুলিয়ে নেওয়া যাক।

এই মাঠে সর্বোচ্চ স্কোর

এই মাঠে সর্বোচ্চ স্কোর

ক্যানবেরার এই মাঠে আয়ারল্যান্ডের বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকা ২০১৫ সালে প্রথমে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ৪১১ রান তুলেছিল। এটাই এই মাঠে এখনও প্রথম প্রথম ব্যাট করা কোনও দলের সর্বোচ্চ স্কোর। ফলে ভারতের সামনে আজ ব্যাট হাতে রানের পাহাড় গড়ার সুবর্ণ সুযোগ রয়েছে বলা যায়।

 শেষ চার ম্যাচে প্রথমে ব্যাটিংয়ে স্কোর কত

শেষ চার ম্যাচে প্রথমে ব্যাটিংয়ে স্কোর কত

২০১৬ সালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে অস্ট্রেলিয়া এই মাঠে ৫ উইকেট হারিয়ে ৩৭৮ রান হাঁকায়। ১১৬ রানে ম্যাচ জিতেছিল অজিরা। একই বছর ভারতের বিরুদ্ধে এই মাঠে অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ৩৪৮ রান হাঁকায়। সেই ম্যাচে অজিরা জয় পায় ৩৫ রানে। ২০১৫ সালে দক্ষিণ আফ্রিকা, আয়ারল্যান্ডের বিরুদ্ধে ৪১১ রান হাঁকিয়ে ২০১ রানে ম্যাচ জিতেছিল। তার আগে ২০১৫ সালে ওয়েস্ট ইন্ডিজ জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ৩৭২ রান হাঁকিয়ে ৭৩ রানে ম্যাচ জিতেছিল।

English summary
India vs Australia 2020 3rd ODI: highest Score and last 4 matches results in canberra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X