• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'প্রিয় খেলোয়াড় কে'? বুদ্ধিদীপ্ত জবাবে লাবুশেনের স্লেজিং বাউন্ডারির বাইরে হাঁকালেন গিল!

ভারতীয় ক্রিকেট দলের হয়ে দ্বিতীয় টেস্ট খেলতে নেমে সিডনিতে কামাল করেছেন শুভমান গিল। ব্যাট হতে অস্ট্রেলিয়ার শক্তিশালী বোলিং বিভাগকে অনায়াসে সামলেছেন কেকেআর তারকা। ব্যাট চালিয়েছেন সাহসিকতার ভর করে। মুখও চালিয়েছেন সমানে। মাঠে অস্ট্রেলিয় ফিল্ডারের স্লেজিংয়ের জবাব বুদ্ধিমত্তার সঙ্গেই দিয়েছেন টিম ইন্ডিয়ার তরুণ ওপেনার।

প্রিয় খেলোয়াড় কে? বুদ্ধিদীপ্ত জবাবে লাবুশেনের স্লেজিং বাউন্ডারির বাইরে হাঁকালেন গিল!

সিডনিতে অস্ট্রেলিয়ার ৩৩৮ রানের জবাবে টিম ইন্ডিয়ার হয়ে প্রথম ইনিংসে ওপেন করতে নেমেছিলেন রোহিত শর্মা ও শুভমান গিল। তাঁদের দ্রুত সাজঘরে ফেরানোর জন্য মনোসংযোগ বিঘ্নিত করার মরিয়া চেষ্টা করতে থাকেন অস্ট্রেলিয়ার ফিল্ডাররা। তরুণ গিলকে বিশেষ করে টার্গেট করা হয়। ভারতীয় ওপেনারের চামড়ার ভিতর ঢোকার চেষ্টা করেন মার্নাস লাবুশেন। তাঁকে জবাব দিতে ভোলেননি পাঞ্জাব তনয়।

ভারতীয় ইনিংসের তৃতীয় ওভার চলছিল। ৪ রানে ব্যাট করছিলেন শুভমান গিল। সেই সময় শর্ট লেগে ফিল্ডিং করছিলেন অস্ট্রেলিয় ব্যাটসম্যান মার্নাস লাবুশেন। তাঁর ওপর গিলের মনোসংযোগ বিঘ্নিত করার দয়িত্ব দেওয়া হয়। সেই কাজ মনপ্রাণ দিয়ে পালন করার চেষ্টা করেন অজি ফিল্ডার। তিনি গিলকে স্লেজ করতে শুরু করেন। লাবুশেনের কথা স্ট্যান্ড মাইকে শোনা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে মার্নাস লাবুশেনকে কথা বলতে শোনা যাচ্ছে। গিলের কাছে তাঁর প্রিয় ক্রিকেটারের নাম জানতে চান অজি ক্রিকেটার। তরুণ তারকার থেকে সেরকম জবাবও পান লাবুশেন। গিল বলেন যে তিনি এর উত্তর বিকেলে দেবেন। সেখানেই থেমে না গিয়ে শুভমানকে চয়েজও দিয়েছেন মার্নাস। সচিন তেন্ডুলকর ও বিরাট কোহলির মধ্যে যে কোনও এক জনকে বাছতে বলেছেন অজি ক্রিকেটার।তা সত্ত্বেও ম্যাচে গিলকে আটকনো যায়নি। ১০১ বলে ৫০ রানের দুর্দান্ত ইনিংস খেলছেন টিম ইন্ডিয়ার ওপেনার।

পুরুলিয়া : করোনা ভ্যাকসিনের ড্রাই রানে অংশ নিলেন জেলাশাসক

English summary
India vs Australia 2020-21 : Marnus Labuschagne sleged and Shubman Gill gave answer
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X