• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুধু উচ্চমানের অধিনায়কই নন, বড় মনের মানুষও রাহানে, কোন ঘটনায় প্রমাণ দিলেন অজিঙ্ক

  • |

ভারতের অস্ট্রেলিয়া বধের পর সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড্রিং দুই শব্দ। 'ক্যাঙারু বধ', ভারতীয় ক্রিকেট ফ্যানেরা এই দুই শব্দ নিয়ে নানা পোস্ট করছেন। আর এই নিয়ে আপত্তি জানালেন অজিভূমে ভারতের অস্থায়ী অধিনায়ক অজিঙ্ক রাহানে।

শুধু উচ্চমানের অধিনায়কই নন, বড় মনের মানুষও রাহানে, কোন ঘটনা প্রমাণ দিলেন অজিঙ্ক

হাসপাতালে পরিণত হওয়া দল নিয়ে, অস্ট্রেলিয়াকে তাদেরই ঘরের মাঠে ২-১ ব্যবধানে হারিয়ে ঘরে ফিরেছে ভারত। এরপর ভারতীয় দলের ক্রিকেটারদের রাজকীয় সংবর্ধনা দেওয়া হয়েছে।

ভারতের অধিনায়ক অজিঙ্ক রাহানে যে অ্যাপার্টমেন্টে থাকেন। সেখানে তাঁকে ভপু বাজিয়ে, পুষ্পবৃষ্টির মধ্যে দিয়ে একেবারে রাজার রাজ্য জিতে ফেরার মতো করে ভক্তরা স্বাগত জানিয়েছেন। সিরাজ থেকে শার্দুল, পন্থ থেকে নটরাজনদের নিয়েও ফ্যানদের উচ্ছ্বাস ফুটে উঠেছে।

ঐতিহাসিক সিরিজ জয়ে রাহানে বাড়ি ফিরতেই তার জন্যে আবার কেক কাটার ব্যবস্থা করা হয়। তবে অজিঙ্ক রাহানে এই কেক কাটায় আপত্তি জানান।

শুধু উচ্চমানের অধিনায়কই নন, বড় মনের মানুষও রাহানে, কোন ঘটনা প্রমাণ দিলেন অজিঙ্ক

আসলে, সিরিজ জয়ের সেলিব্রেশনে ক্যাঙারুর আকৃতির কেক কাটার জন্য আনা হয়েছিল। ক্যাঙারু অস্ট্রেলিয়ার জাতীয় পশু। সেই কারণেই বিপক্ষের অসম্মান হওয়ার সম্ভাবনা ছিল।

আর এই কারণে, রাহানে নম্রভাবে সেই কেক কাটতে অস্বীকার করেন। শুধু ক্যাঙারু কেক না কাটাই নয়, সোশ্যাল মিডিয়ায় ক্যাঙারু বধ বিভিন্ন ভাইরাল পোস্ট চলছে, যাতে রাহানে খুশি নন।

আসলে অস্ট্রেলিয়াকে টেস্ট সিরিজে হারানোর বিষয়টাকে ঠিক বধ বা নিধন হিসাবে দেখতে রাজি নন অজিঙ্ক। ভারত-অস্ট্রেলিয়া ক্রিকেট সিরিজকে কোনও যুদ্ধ নয়, শুধুমাত্র খেলার প্রতিযোগিতা হিসেবেই রাহানে দেখতে চেয়েছেন।

English summary
India vs Aus: Indian series winning captain ajinkya rahane refuses to cut kangaroo cake
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X