• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফর্মে ফিঞ্চ, খোয়াজার প্রথম শতক - পণ্ড রাঁচির মেজাজ! শেষে পথ হারালেও অজিরা থামল ৩০০-র ওপারে

শুক্রবার রাঁচিতে তৃতীয় ওয়ানডে তে গ্যালারি ছিল ধোনির বিদায় সংবর্ধনার মুডে। ভেবেছিল ধোনির পরাক্রম দেখেই দিন কাটাবে। তাদের মেজাজ বিগড়ে দিল দুই অজি ওপেনার অ্যারন ফিঞ্চ (৯৩) ও উসমান খোয়াজা (১০৪)-র ১৯৩ রানের জুটি। ৪৭ রানের একটি ক্যামিও ইনিংস খেলেন ম্যাক্সওয়েলও। কিন্তু এরপরই অস্ট্রেলিয় ব্যাটিং পথ হারানোয় তাদের ইনিংস ৩১৩ রানেই আটকে গেল।

ফর্মে ফিঞ্চ, খোয়াজার প্রথম শতক - পণ্ড রাঁচির মেজাজ

এদিন এক দুর্দান্ত ইনিংসে ফর্মে ফিরলেন ফিঞ্চ। সেই সঙ্গে খোয়াজাও দৃঢ় মানসিকতার পরিচয় দিলেন। অবশ্য অল্প রানেই রবীন্দ্র দজাদেজার বলে তাঁর সহজ ক্যাচ ফেলেন শিখর ধাওয়ান। সেই দজীবনদানকে তিনি দারুণভাবে কাজে লাগালেন।

এই দুই ব্যাটসম্য়ানের সামনে বিশেষ করে ভারতীয় স্পিনাররা এদিন একেবারেই অকেজো হয়ে পড়েন। কুলদীপ এদিন ৩ উইকেট নিলেও ১০ ওভারে ৬৪ রান দিলেন। জাদেজাও ঠিক ৬৪ রানই দিলেন। কেদার যাদব ২ ওভারে দিলেন ৩২ রান।

এদিন ভারতীয় দলের ফিল্ডিং খারাপ হলেও একই রকম দুরন্ত ছিলেন জাদেজা। ম্যাক্সওয়েল এদিন রান আউট হলেন জাদেজা-ধোনি জুটির ফিল্ডিংয়ে। তিনি আউট হওযার সময় স্কোর ছিল ৩ উইকেটে ২৫৮। কিন্তু এরপরই পথ হারায় অজি ব্য়াটিং। দ্রুত ফিরে যান শন মার্শ (৭) ও হ্যান্ডসকম্ব (০)। কেরি (২১*) ও স্টইনিস (৩১*) শেষ পর্যন্ত অপরাজিত থাকলেও দ্রুত রান তুলতে পারেননি।

এদিনও ভাল বল করলেন শামি (৫২-১) ও বুমরা (৫৩-০)। ৮ ওভার হাত ঘুরিয়ে শঙ্কর ৪৪ রান দিলেন।

English summary
Boosted by openers' run Australia scored 313/5 against India in 3rd ODI at Ranchi. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X