• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিরিজে সমতা ফেরানোই লক্ষ্য, দলে হবে অন্তত ২টি বদল - কেমন হতে পারে বেঙ্গালুরুর ২২ গজ, জেনে নিন

বিশাখাপত্তনমে শে, বলে ৩ উইকেটে হারের ফলে ২ ম্যাচের ছোট্ট সিরিজে ১-০ ফলে পিছিয়ে পড়েছে টিম ইন্ডিয়া। ফলে বুধবার (২৭ ফেব্রুয়ারি), অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ম্য়াচে, বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে জিতে সিরিজ অমিমাংসিত রাখার লক্ষে নামছে মেন ইন ব্লুজ।

বিশাখাপত্তনমের ম্যাচে ভারতীয় দলের ব্য়াটে বলে বেশ কিছু সমস্য়া ধরা পড়েছে। ভাল শুরু করেও মিডল ও লোয়ার অর্ডারের ব্যর্থতায় ১২৬ রানের বেশি তুলতে পারেনি ভারত। জবাবে শুরুর টলমল অস্ট্রেলিয় ইনিংসকে শিতু করেছিলেন ম্য়াক্সওয়েল। এরপরেও দুর্দান্ত ১টি ওভারে ভারতকে ম্যাচে ফিরিয়েছিলেন জসপ্রিত বুমরা। কিন্তু শেষ ওভারে উমেশ যাদব, অজি টেল এন্ডারদের ১৪ রান দেওয়ায় ম্যাচ হারে ভারত।

বুধবার কি জিততে পারবে ভারত? দেখে নেওয়া যাক ম্যাচের আগের পরিস্থিতিটা ঠিক কী রকম রয়েছে।

ভারতীয় দলের খবর

ভারতীয় দলের খবর

আগেই ভারত অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছেন, বিশ্বকাপের কথা মাথায় রেখে তাঁরা কেএল রাহুল ও ঋষভ পন্থ-কে যত বেশি সম্ভব ম্যাচ খেলাতে চান। কাজেই এই ম্যাচেও দলের বাইরেই বসতে হবে ধাওয়ান-কে। বিশাখাপত্তনমের পর উমেশ আরও একটা সুযোগ পেতেও পারেন, যদিও প্রথম একাদশে সিদ্ধার্থ কলের থাকার সম্ভাবনাই বেশি। এছাড়া তৃতীয় দোরে বোলারের অভাব পূরণে এক স্পিনার কমিয়ে খেলানো হতে পারে বিজয় শঙ্করকে।

অস্ট্রেলিয়া দলের খবর

অস্ট্রেলিয়া দলের খবর

ম্যাক্সওয়েলর দুরন্ত অর্ধশতরান ও শেষ ওভারে কামিন্স ও রিচার্ডসনের স্নায়ুর জোরে প্রথম ম্যাচে হারের মুখ থেকে জয় ছিনিয়ে নিয়েছে অজিরা। একবার ছন্দ পাওয়ার পর দলে বিশেষ পরিবর্তন তারা করবে বলে মনে হয় না। কারোর চোট -আঘাতেরও খবর নেই। তবে একটা বদল হোক তারা খুব করে চাইছে। অস্ট্রেলিয়ার পর ভারতে এসেও রান ফেরেনি অ্য়ারন ফিঞ্চের ব্যাটে। অধিনায়কের কাছ থেকে একটি বড় রানের ইনিংস পেলেই সব চাহিদা পূর্ণ হবে।

পিচ ও পরিস্থিতি

পিচ ও পরিস্থিতি

এম চিন্নাস্বামীর পিচ বরাবরই ব্য়াটসম্য়ান সহায়ক। সেই সঙ্গে বোলারদের দুর্গতি বাড়াতে বাউন্ডারির পরিধিও ছোট। অবশ্যই বেশি রানের ম্যাচ আশা করা হচ্ছে। বিশাখাপত্তনমে স্ট্রোক খেলোয়াড়রা সমস্যায় পড়েছিলেন বাউন্স কম থাকায়। এই মাঠে তাঁরা স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারেন।

সম্ভাব্য প্রথম একাদশ

সম্ভাব্য প্রথম একাদশ

ভারত: রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), ঋষভ পন্থ, এমএস ধোনি (উইকেটরক্ষক), দীনেশ কার্তিক, বিজয় শঙ্কর, ক্রুণাল পাণ্ডিয়া, যুজবেন্দ্র চাহাল, সিদ্ধার্থ কল, জসপ্রিত বুমরা।

অস্ট্রেলিয়া: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডার্সি শর্ট, মার্কাস স্টইনিস, গ্লেন ম্যাক্সওয়েল, পিটার হ্যান্ডসকম্ব (উইকেটরক্ষক), অ্যাশ্টন টার্নার, নাথান কুল্টার-নাইল, প্যাট কামিন্স, ঝাই রিচার্ডসন, জেসন বেহেরনডর্ফ, অ্যাডাম জাম্পা।

কোথায় কখন দেখা যাবে?

কোথায় কখন দেখা যাবে?

ভারত বনাম অস্ট্রেলিয়া, দ্বিতীয় টি২০আই
স্থান - এম চিন্নাস্বামী স্টেডিয়াম, বেঙ্গালুরু
তারিখ- বুধবার, ২৭ ফেব্রুয়ারি
সময় - সন্ধ্যা ৭ টা
টিভি - স্টারস্পোর্টস নেটওয়ার্ক
অনলাইন - হটস্টার

English summary
Team India is eyeing for a series-leveling win in the second match of the T20I series against Australia in Bengaluru on Wednesday (27 Feb). 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X