• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৬০০ রানের পিচ, আগে ব্য়াট নিল ভারত! সিরিজ জয়ের লক্ষ্যের সঙ্গেই দলে হল বিশ্বকাপের পরীক্ষা-নিরীক্ষা

মোহালিতে চতুর্থ একদিনের ম্যাচের পিচ দেখে গাভাস্কার পূর্বাভাস দিয়েছেন ৬০০ রানের ম্য়াচের। রাঁচির পর এখানেও টস জিতলেন বিরাট কোহলি। ব্যাটিং পিচে আগে ব্য়াট করার সিদ্ধান্ত নিলেন তিনি। সিরিজ জয় লক্ষ্য হলেও হাতে মাত্র ২টি ম্য়াচ পড়ে। তাই পরীক্ষা-নিরীক্ষার স্বার্থে দলে হল চারটি বদল। অজি দলেও একটি পরিবর্তন করা হয়েছে।

৬০০ রানের পিচ, আগে ব্য়াট নিল ভারত

পিচ রিপোর্টে গাভাস্কার জানিয়েছেন, পিচে হাল্কা ঘাস রয়েছে, স্পিনারদের সাহায্য পাওয়ার আশা নেই। ভারত অধিনায়কও তাঁর সঙ্গে একমত। প্রচুর রান ওঠার সম্ভাবনাতেই তিনি আগে ব্যাট করে নিতে চেয়েছেন।

ভারতীয় দলে এদিন বাদ পড়েছেন রান না আম্বাতি রায়ডু, মহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা ও মহম্মদ শামি। তাঁদের বদলে দলে নেওয়া হয়েছে কেএল রাহুল, ঋষভ পন্থ, যুজবেন্দ্র চাহাল ও ভুবনেশ্বর কুমারকে।

অপরদিকে অস্ট্রেলিয়া দলে নাথান লিয়নকে বসিয়ে এই ম্যাচে খেলানো হচ্চে অলরাউন্ডার অ্যাশটন টার্নারকে।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Finch calls it a heads and the coin toss flips to tails. Captain <a href="https://twitter.com/imVkohli?ref_src=twsrc%5Etfw">@imVkohli</a> wins the toss and elects to bat first in the 4th ODI at Mohali.<a href="https://twitter.com/hashtag/INDvAUS?src=hash&ref_src=twsrc%5Etfw">#INDvAUS</a> <a href="https://t.co/Fqslan0B3v">pic.twitter.com/Fqslan0B3v</a></p>— BCCI (@BCCI) <a href="https://twitter.com/BCCI/status/1104647149050945536?ref_src=twsrc%5Etfw">March 10, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

মোহালি একদিনের ম্য়াচের দুই দলের প্রথম একাদশ -

ভারত: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), কেএল রাহুল, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), কেদার যাদব, বিজয় শঙ্কর, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল ও মহম্মদ শামি, ও জসপ্রিত বুমরা।

অস্ট্রেলিয়া: উসমান খোয়াজা, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন মার্শ, মার্কাস স্টইনিস, পিটার হ্যান্ডসকম্ব, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যাশটন টার্নার, অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), নাথান কুল্টার-নাইল, প্যাট কামিন্স, ও অ্যাডাম জাম্পা।

<blockquote class="twitter-tweet blockquote" data-conversation="none" data-lang="en"><p lang="en" dir="ltr">Here's the Playing XI for <a href="https://twitter.com/hashtag/INDvAUS?src=hash&ref_src=twsrc%5Etfw">#INDvAUS</a><br><br>Live - <a href="https://t.co/C3sH98vc7e">https://t.co/C3sH98vc7e</a> <a href="https://t.co/T7jxBUl9eF">pic.twitter.com/T7jxBUl9eF</a></p>— BCCI (@BCCI) <a href="https://twitter.com/BCCI/status/1104647380014518272?ref_src=twsrc%5Etfw">March 10, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

English summary
India have won the toss and have opted to bat first against Australia in the fourth match of the ODI series in Mohali. &#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X