• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম অস্ট্রেলিয়া: টেস্ট সিরিজে মাঠে ফিরতে সময়ের সঙ্গে লড়ছেন ইশান্ত শর্মা

  • |

দরজায় কড়া নাড়ছে অস্ট্রেলিয়া সফর। অজিভূমে সিরিজ মানেই আকর্ষণের কেন্দ্রে টেস্ট মহারণ। চার ম্যাচের টেস্টে এবছর প্রধান আকর্ষণ অ্যাডিলেডে গোলাপি বলে দিন রাতের লড়াই। বিদেশ সফরে এই প্রথম টেস্ট সিরিজে মাঠে নামবে ভারত। টেস্ট সিরিজে ভারতের শক্তি নিয়ে অবশ্য প্রশ্ন থেকে যাচ্ছে।

পিতৃত্বকালীন ছুটিতে বিরাট, শক্তিক্ষয় ভারতের

পিতৃত্বকালীন ছুটিতে বিরাট, শক্তিক্ষয় ভারতের

বিরাট কোহলি প্রথম টেস্ট খেলে পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরতে চলেছেন। ফলে চার ম্যাচের টেস্ট সিরিজের মধ্যে ভারতের শক্তিক্ষয় হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে অজি সফরে ভারতের তুরুপের তাস হয়ে দেখা দিতে পারেন, সেই ইশান্ত শর্মারও চোটের মধ্যে রয়েছেন।

এনসিএতে ইশান্ত

এনসিএতে ইশান্ত

আইপিএল ২০২০-র মাঝে চোট পেয়ে আমিরশাহি থেকে দেশে ফেরার পর ভারতীয় পেসার ইশান্ত শর্মা এই মুহূর্তে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে চোট সারানোর প্রক্রিয়ায় রয়েছেন। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি সূত্রে খবর অস্ট্রেলিয়ার সফরে টেস্ট সিরিজে প্রথম ম্যাচ থেকে মাঠে নামার জন্য ইশান্ত জান প্রাণ লড়িয়ে দিচ্ছেন। অজি সফরে টেস্ট সিরিজে স্ট্রাইক বোলার হিসেবে খেলবেন ইশান্ত, বোর্ডের পক্ষ থেকে এই আশা রাখা হচ্ছে।

নির্দিষ্ট সময়ের মধ্য়ে ম্যাচ ফিট হওয়ার চাপ

নির্দিষ্ট সময়ের মধ্য়ে ম্যাচ ফিট হওয়ার চাপ

যদিও নির্দিষ্ট সময়ের মধ্যে ম্যাচফিট হয়ে ওঠার জন্য ইশান্ত শর্মার সামনে এখন কঠিন লক্ষ্য রয়েছে। বাড়তি কসরত করে ইশান্ত সেই লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন বলে জানা গিয়েছে। ১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেডে বল গড়ানো দিয়ে টেস্ট সিরিজে ঢাকে কাঠি।

রাহুল দ্রাবিড় কী জানালেন

রাহুল দ্রাবিড় কী জানালেন

এই নিয়ে এনসিএ প্রধান রাহুল দ্রাবিড় বোর্ডকে জানিয়েছেন যে, ইশান্ত নির্ধারিত সময়ের আগে ফিট হয়ে ওঠার জন্য মামব্রের নজরদারিতে পরিশ্রম করছেন। প্রসঙ্গত ২৭ নভেম্বর ওডিআই সিরিজ দিয়ে ভারতের অস্ট্রেলিয়া সফরে ঢাকে কাঠি পড়তে চলেছে।

কলকাতাঃ কালীঘাটে দুস্থদের ভাইফোঁটা দিলেন ভারতী ঘোষ

দরজায় কড়া নাড়ছে বিগ ব্যাশ লিগ, পাওয়ার প্লে থেকে এক্স ফ্যাক্টর ক্রিকেটারের একাধিক নতুন নিয়ম

English summary
India tour of Australia: Ishant Sharma facing race against time to be fit for Test Series
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X