• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়া থেকে মাত্র দু'টেস্ট খেলেই ফিরবেন দেশে! কোহলিকে নিয়ে জোর গুঞ্জন

  • |

সানরাইজার্সের বিরুদ্ধে হেরে আইপিএল ২০২০তে অভিযান শেষ বিরাট কোহলির। ফলে ফোকাসে এখন অস্ট্রেলিয়া সফর। এই অস্ট্রেলিয়া সফর দিয়েই করোনা পরবর্তী সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চলেছেন বিরাট কোহলিরা। সফরে বিরাটদের তিন ম্যাচের ওডিআই, তিনটি টি-২০ ও চার ম্যাচের টেস্টের সূচি রয়েছে।

বিরাটকে নিয়ে কোন গুঞ্জন

বিরাটকে নিয়ে কোন গুঞ্জন

এর মাঝেই ভারতীয় ক্রিকেটে গুঞ্জন, সফরের বহু প্রত্যাশিত টেস্ট সিরিজে প্রথম ২টি খেলে ভারত অধিনায়ক দেশে ফিরতে পারেন। আগামী ১৭ ডিসেম্বরে অ্যাডিলেড ওভারে গোলাপি বলে দিন রাতের টেস্ট দিয়ে ভারত অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজে ঢাকে কাঠি পড়তে চলেছে।

কেন দেশে ফিরতে পারেন বিরাট

কেন দেশে ফিরতে পারেন বিরাট

কারণ নতুন বছরের জানুয়ারিতেই বাবা হতে চলেছেন বিরাট কোহলি। চলতি বছরের অগাস্টে অনুষ্কার বেবিবাম্পের ছবি পোস্ট করে জানুয়ারিতে দুই থেকে তিন হতে চলার সুখবর ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন।

সরকারি সিদ্ধান্ত

সরকারি সিদ্ধান্ত

প্রসঙ্গত সরকারি ভাবে বিরাট কোহলি এখনও ভারতীয় ক্রিকেট বোর্ডকে এই নিয়ে কিছু জানানি। কিন্তু কোহলির দেশে ফেরার সম্ভাবনা তৈরি হতে পারে, সেই কারণে প্রস্তুত থাকতে চাইছে বোর্ড। বিরাট শেষ দুই টেস্টে দেশে ফিরলে দলের সহঅধিনায়ক অজিঙ্ক রাহানেকে নেতৃত্ব দিতে দেখা যাবে।

শেষবার অস্ট্রেলিয়া সফরের ফল কী হয়েছিল

শেষবার অস্ট্রেলিয়া সফরের ফল কী হয়েছিল

শেষবার অস্ট্রেলিয়ার মাটিতে ভারতীয় দল টিম পেইনের দলকে টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে হারিয়েছিল। উপমহাদেশের কোনও দল হিসেবে ভারতই প্রথমবার অজিভূমে অস্ট্রেলিয়াকে টেস্ট সিরিজে হারায়।

ফাইনালে ওঠার লড়াইয়ে আজ দিল্লির বিরুদ্ধে এগিয়ে হায়দরাবাদ

{quiz_415}

English summary
India tour Australia: Virat Kohli might miss final 2 Tests vs, check out why
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X