• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভের অনুরোধ শুনল না ক্রিকেট অস্ট্রেলিয়া, বিরাটদের কপালে ভোগান্তি!

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের অনুরোধ শুনল না ক্রিকেট অস্ট্রেলিয়া। আর তাতে যে টিম ইন্ডিয়ার ভোগান্তি বাড়তে চলেছে, তা বলাই বাহুল্য। এর প্রভাব যে ভারত বনাম অস্ট্রেলিয়ার বহুল চর্চিত টেস্ট সিরিজে পড়বে না, সে ব্যাপারে আশ্বস্ত করেছেন স্টিভ স্মিথদের ক্রিকেট বোর্ড। ঘটনাটি বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

সৌরভের অনুরোধ

সৌরভের অনুরোধ

আগামী ডিসেম্বর যে ভারতীয় ক্রিকেট দল যে অস্ট্রেলিয়ায় বর্ডার-গাভাসকর টেস্ট সিরিজ খেলতে যাবে, তা নিশ্চিত করেছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই সঙ্গে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডকে মহারাজ অনুরোধ করেছিলেন, করোনা ভাইরাসের আবহে ক্যাঙারুর দেশে বিরাট কোহলিদের কোয়ারেন্টাইন দিন সংখ্যা যেন ১৪ থেকে কমিয়ে দেওয়া হয়।

দাদার অনুরোধ রাখল না ক্রিকেট অস্ট্রেলিয়া

দাদার অনুরোধ রাখল না ক্রিকেট অস্ট্রেলিয়া

অস্ট্রেলিয়ায় করোনা ভাইরাসের প্রভাব কিছুটা নিয়ন্ত্রণে এলেও ভারতে পরিস্থিত নিয়ন্ত্রণের বাইরে। এই পরিস্থিতিতে কোনও ঝুঁকি নিতে চায় না ক্রিকেট অস্ট্রেলিয়া। বোর্ডের সিইও নিক হকলে বলেছে, সফর শুরুর আগে টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের অস্ট্রেলিয়ায় ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতেই হবে।

ক্রিকেটাদের অনুশীলন

ক্রিকেটাদের অনুশীলন

নিয়ম কঠিন হলেও তার মধ্যে ফাঁক রাখার আশ্বাস দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আইসোলেশনে থেকেও বিরাট কোহলিরা উপযুক্ত পরিকাঠামো সহ অনুশীলনের সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন বোর্ডের সিইও নিক হকলে। জানিয়েছেন, ভারতীয় ক্রিকেটারদের সুরক্ষিত এবং নিরাপদ স্থানেই রাখা হবে।

করোনা ভাইরাসের প্রভাব

করোনা ভাইরাসের প্রভাব

বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রা ১৫ কোটিতে পৌঁছে গিয়েছে। প্রাণ হারিয়েছেন ছয় লক্ষেরও বেশি মানুষ। কেবল ভারতে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে এগারো লক্ষ ছাড়িয়ে গিয়েছে। ২৮ হাজারেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে।

হোল্ডারকে টপকে আইসিসি টেস্ট তালিকায় স্টোকস-রাজ, এক ম্যাচেই লন্ডভন্ড আসন

English summary
India to undergo 2 weeks quarantine as Australia denied Sourav Ganguly's request
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X