• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চোটের কারণে অজি সফরে নাম নেই রোহিতের, আইপিএলে ভালো খেলার সুফল, ডাক পেলেন কেকেআরের বরুণ চক্রবর্তী

  • |

আইপিএল শেষ হলেই অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবে ভারতীয় দল। ২৭ নভেম্বর ওডিআই সিরিজ দিয়ে ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু। এরপর ৪ ডিসেম্বর থেকে ৩ ম্যাচের টি-২০ খেলে পরে চার ম্যাচের টেস্টে স্টিভ স্মিথদের মুখোমুখি হবে ভারত। তার আগে আজ রবিবার তিন সিরিজের জন্যে ভারতের পৃথক দল ঘোষণা হয়ে গেল।

আইপিএল ২০২০তে ভালো খেলার সুফল, অস্ট্রেলিয়া সফরে ডাক কেকেআরের বরুণ চক্রবর্তীর, দেখে নিন টি-২০ দল

ঘোষিত টি-২০ দলের বড় চমক কেকেআরের স্পিনার বরুণ চক্রবর্তী। আইপিএল ২০২০-তে বল হাতে রহস্যময় স্পিনার দুর্দান্ত ফর্মে রয়েছেন। চলতি লিগে ১১ ম্যাচ খেলে নামের পাশে ১২ উইকেট। আইপিএলে দিল্লির বিরুদ্ধে ম্যাচে বরুণ ৫ উইকেট শিকার করেন। আইপিএলে ভালো ফল করায় এবার ক্রুণাল পান্ডিয়াকে পিছনে ফেলে অস্ট্রেলিয়া সফরে টি-২০ দলে সুযোগ পেলেন বরুণ চক্রবর্তী।

সেই সঙ্গে উইকেটকিপিংয়ে চমক রয়েছে। অস্ট্রেলিয়া সফরে টি-২০ দলে ঋষভ পন্থকে রাখা হয়নি। পরিবর্তে সঞ্জু স্যামসন সুযোগ পেলেন। সেই সঙ্গে হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে রোহিত শর্মাকে সফরের তিন দলেই রাখা হয়নি। সেই কারণে লোকেশ রাহল টি-২০ ও আইডিআই সিরিজে সহঅধিনায়কের দায়িত্ব পেলেন।

বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে রোহিতের হ্যামস্ট্রিং চোটের কারণে তাঁকে দলে রাখা হয়নি। বোর্ড রোহিতের চোটের উপর নজর রাখছে।

একনজরে টি-২০ দলে কারা সুযোগ পেলেন

বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান,লোকেশ রাহুল (সহঅধিনায়ক ও উইকেটকিপার), মায়াঙ্ক আগারওয়াল, শ্রেয়স আইয়ার, মনীশ পান্ডে, সঞ্জু স্যামসন (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া,রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, ওয়াশিংটন সুন্দর, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, নভদীপ সাইনি, দীপক চাহার, বরুণ চক্রবর্তী।

একনজরে ওডিআই সিরিজের জন্য ঘোষিত ভারতীয় দল

বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, শুভমান গিল, লোকেশ রাহুল (সহ-অধিনায়ক এবং উইকেটকিপার), শ্রেয়র আইয়ার, মনীশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, মায়াঙ্ক আগারওয়াল, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চহাল, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, নভদীপ সাইনি এবং শার্দুল ঠাকুর।

English summary
India t20 squad for Australia tour announce, KKR spinner Varun Chakravarthy get change in team
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X