• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইসিসি বিশ্বকাপ ২০১৯, কবে হবে ভারতের দল ঘোষণা - জানালেন নির্বাচক প্রধান

আইপিএল-এর ভরা বাজারে কিছুটা হলেও পিছনে চলে গিয়েছে বিশ্বকাপের আলোচনা। কিন্তু, শেষ পর্যন্ত ভারতের বিশ্বকাপের দল কী দাঁড়াবে, তাই নিয়ে ক্রিকেট মহলে প্রবল কৌতূহল রয়েছে। আইপিএল-এ খেলা বেশ কয়েকজন ক্রিকেটার থেকে শুরু করে ভক্ত-সমর্থক সবারই মনে একটাই প্রশ্ন, কবে হবে ভারতের বিশ্বকাপের দল ঘোষণা? প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ জানালেন সেই তারিখ।

আইসিসি বিশ্বকাপ ২০১৯, কবে হবে ভারতের দল ঘোষণা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ হারেও উদ্বিগ্ন নন প্রসাদ। বরং একটি বিশ্বকাপ জেতার মতো দল তৈরি করার বিষয়ে দারুণ আত্মবিশ্বাসী তিনি। জানিয়েছেন ২০ এপ্রিল বা তার আগেই ঘোষণা করা হবে ভারতের বিশ্বকাপ ২০১৯-এর স্কোয়াড। অর্থাত, বিশ্বকাপে দলে ঢোকার দৌড়ে থাকা ক্রিকেটাররা আর দিল কুড়ি সময় পাচ্ছেন নিজেদের প্রমাণ করার।

প্রসাদের দাবি গত এক-দেড় বছর ধরে বহু ক্রিকেটারকে তাঁরা সুযোগ দিয়ে দেখেছেন। নানা কম্বিনেশনে টিম ইন্ডিয়া খেলেছে। তার ভিত্তিতেই সেরা দল বেছে নেওয়া হবে। আর সেই দলই ইংল্যান্ড থেকে কাপ জিতে নিয়ে আসবে বলে সাফ জানিয়েছেন তিনি।

এখনও পর্যন্ত ভারতের বিশ্বকাপের দলের তিনটি জায়গা নিয়ে অনিশ্চয়তা রয়েছে বলে মনে করা হচ্ছে - নাম্বার ফোর ব্যাটসম্যান, চতুর্থ জোরে বোলার অথবা তৃতীয় স্পিনার এবং দ্বিতীয় উইকেটরক্ষক ব্য়াটসম্যান।

English summary
Amid the IPL 2019, Chief selector MSK Prasad has revealed the big date of announcement of India's squad for the ICC World Cup 2019.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X