• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাইনা নেহওয়াল ও পিভি সিন্ধুর হারে মালেশিয়া ওপেনে ভারতের আশা শেষ

মালেশিয়া ওপেনের কোয়ার্টার ফাইনালে হেরে গেলেন সাইনা নেহওয়াল ও বিশ্ব চ্যাম্পিয়ন পিভি সিন্ধু। সেই সঙ্গে এই টুর্নামেন্টে শেষ হয়ে গেল ভারতের শেষ আশা। ২০২০-র শুরুটা ২০১৯-র শেষের মতোই করল ভারতীয় ব্যাডমিন্টন শিবির।

দাঁড়াতেই পারলেন না সাইনা

দাঁড়াতেই পারলেন না সাইনা

মালেশিয়া ওপেনের কোয়ার্টার ফাইনালে ২০১৬ অলিম্পিকে সোনাজয়ী শাটলার স্পেনের কারোলিনা মারিনের কাছে শোচনীয়ভাবে হার হয় ২০১২ অলিম্পিকে ব্রোঞ্জজয়ী ভারতীয় সাইনা নেহওয়ালের। ম্যাচটি ৮-২১ ও ৭-২১ গেমে হারেন হায়দরাবাদি শাটলার। উল্লেখ্য কারোলিনা মারিনের কাছে ২০১৬ সালের অলিম্পিক ফাইনাল হেরেছিলেন বিশ্বজয়ী ভারতীয় শাটলার পিভি সিন্ধু।

স্ট্রেট সেটে হার সিন্ধুর

স্ট্রেট সেটে হার সিন্ধুর

মালেশিয়া মাস্টার্সের শুরুটা কিন্তু দুর্দান্ত হয় পিভি সিন্ধুর। টুর্নামেন্টের প্রথম ও দ্বিতীয় রাউন্ডের ম্যাচ তিনি হেলায় জেতেন। কিন্তু কোয়ার্টার ফাইনালে বিশ্বের এক নম্বর শাটলার, তাইওয়ানের জু ইং তাই-র চ্যালেঞ্জ সামলাতে ব্যর্থ হন ভারতীয় শাটলার। ১৬-২১, ১৭-২১ পয়েন্টে ম্যাচ হারেন সিন্ধু।

১৭-এ ১২

১৭-এ ১২

এখনও পর্যন্ত তাইওয়ানের জু ইং তাই-র বিরুদ্ধে ১৭ বার মুখোমুখি হয়েছে ভারতের পিভি সিন্ধু। ১২ বার ভারতীয় শাটলারকে হার হজম করতে হয়েছে বলে জানিয়েছেন পরিসংখ্যানবিদরা। একই প্রতিপক্ষের বিরুদ্ধে পরপর দুই ম্যাচ হারলেন হায়দরাবাদি শাটলার।

ভারতের আশা শেষ

ভারতের আশা শেষ

মালেশিয়া ওপেন থেকে আগেই ছিটকে গিয়েছিলেন সাই প্রণীত, কিদাম্বী শ্রীকান্ত, সমীর বর্মার মতো ভারতীয় শাটলার। এই অবস্থায় ওই টুর্নামেন্ট থেকে ভারতের জন্য মেডেল আনার স্বপ্ন সাইনা নেহওয়াল ও পিভি সিন্ধুর ওপর নির্ভর ছিল। কিন্তু সেই আশাও শেষ হল শুক্রবার।

English summary
India's Malaysia Masters campaign ends as Saina-Sindhu's defeat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X