• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার আবহে ভারত বনাম অস্ট্রেলিয়ার প্রথম টেস্ট হবে কোন মাঠে?

  • |

করোনা ভাইরাসের প্রভাব বেড়ে যাওয়া বেঁকে বসেছে পশ্চিম অস্ট্রেলিয়া প্রশাসন। ফলে ভারত বনাম অস্ট্রেলিয়ার প্রথম টেস্ট যে পার্থে হবে না, তা প্রায় চোখ বুজেও বলা যায়। এই অবস্থায় কোন মাঠে হবে সেই ম্যাচ, তার একটা আভাস পাওয়া গিয়েছে।

পার্থে হবে না প্রথম টেস্ট

পার্থে হবে না প্রথম টেস্ট

ঠিক ছিল, ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে পার্থে অনুষ্ঠিত হবে। কিন্তু পশ্চিম অস্ট্রেলিয়ায় করোনা ভাইরাসের প্রভাব বেড়ে যাওয়ায় নিয়ম আঁটোসাঁটো করেছে প্রশাসন। এই অবস্থায় ডিসেম্বরে সেখানে পাঁচ দিনের ক্রিকেট ম্যাচ আয়োজন করা সম্ভব নয় বলেও জানিয়ে দেওয়া হয়েছে বলে খবর।

কোথায় হবে প্রথম টেস্ট

কোথায় হবে প্রথম টেস্ট

ক্রিকেট অস্ট্রেলিয়ার একটি সূত্র মারফত জানানো হয়েছে করোনা ভাইরাসের কারণে পার্থে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে প্রথম টেস্ট ম্যাচ হবে না। পরিবর্তে হয় ব্রিসবন নয় অ্যাডিলেডে এই ম্যাচ অনুষ্ঠিত হবে বলে আভাস দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

মেলবোর্নে হবে ম্যাচ

মেলবোর্নে হবে ম্যাচ

ভিক্টোরিয়া প্রদেশে করোনা ভাইরাসের প্রভাব বেড়ে যাওয়ায় মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ভারত বনাম অস্ট্রেলিয়ার বক্সিং ডে টেস্ট ম্যাচ হবে না। পরিবর্তে অ্যাডলিড ওভালে ওই টেস্টের পাশাপাশি দিন-রাতের ম্যাচ আয়োজন করার কথা ভেবে রেখেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সেক্ষেত্রে বর্ডার-গাভাসকর ট্রফির প্রথম ম্যাচ ব্রিসবনই পেতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

ভারত বনাম অস্ট্রেলিয়া

ভারত বনাম অস্ট্রেলিয়া

চলতি বছরের ৩ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভারত বনাম অস্ট্রেলিয়ার প্রথম টেস্ট। জানুয়ারিতে দুই দলের মধ্যে ওয়ান ডে সিরিজ অনুষ্ঠিত হবে।

ধোনি থাকতে চিন্তা কী! সিএসকে ফ্যানদের আশ্বস্ত করলেন সিইও

English summary
India likely to be face Australia at Adelaide or Brisbane in first test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X