• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুনেতে শ্রীলঙ্কাকে হারিয়ে রেকর্ড ধরে রাখতে বদ্ধপরিকর ভারত

আজ সন্ধ্যায় পুনেতে শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে ভারত। এই ম্যাচ জিতলে তিন ম্যাচের সিরিজ জিতবে ভারত। একই সঙ্গে ঘরের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে অপরাজিত থাকার রেকর্ডও ধরে রাখবেন বিরাট কোহলিরা। দেখে নেওয়া যাক ম্য়াচ ঘিরে পরিসংখ্যান।

ঘরে শ্রীলঙ্কার মুখোমুখি ভারত

ঘরে শ্রীলঙ্কার মুখোমুখি ভারত

আন্তর্জাতিক ক্রিকেটে বিরাট কোহলির অভিষেকের পর দেশের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৬টি টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হয়েছে ভারত। ৫টি সিরিজ জিতেছেন বিরাট কোহলিরা। ১টি সিরিজ অমীমাংসিত থেকে গিয়েছে।

ঘরের মাঠে অপরাজিত ভারত

ঘরের মাঠে অপরাজিত ভারত

আন্তর্জাতিক ক্রিকেটে বিরাট কোহলির অভিষেকের পর দেশের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে এখনও টি-টোয়েন্টি সিরিজ হারেনি ভারত। আজকের ম্যাচ জিতলে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৬টি টি-টোয়েন্টি সিরিজ জয় হবে টিম ইন্ডিয়ার। ম্যাচ হারলেও সিরিজ হাতছাড়া হবে না ভারতের।

মোট পরিসংখ্যান

মোট পরিসংখ্যান

এখনও পর্যন্ত টি-টোয়েন্টিতে ১৭ বার মুখোমুখি হয়েছে ভারত ও শ্রীলঙ্কা। ১২ বার জিতেছে টিম ইন্ডিয়া। পাঁচবার জিতেছে শ্রীলঙ্কা। দুই দেশের মধ্যে হওয়া ১৪টি টি-টোয়েন্টি সিরিজের ৮টিতে জিতেছে ভারত। ১টিতে জিতেছে শ্রীলঙ্কা।

পুনে ম্যাচে কোন দল এগিয়ে

পুনে ম্যাচে কোন দল এগিয়ে

ইন্দোরের হোলকার স্টেডিয়ামে শ্রীলঙ্কাকে সাত উইকেটে হারায় ভারতীয় ক্রিকেট দল। সেই ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছিলেন টিম ইন্ডিয়ার বোলাররা। একই সঙ্গে ভারতীয় ব্যাটসম্যানদের দারুণ ফর্ম সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতকেই এগিয়ে রেখেছে বলা চলে।

English summary
India is looking to intact record against Sri Lanka in home soil
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X