• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্রিসবেনে টি-২০ ম্যাচ, টসে জিতে ফিল্ডিং ভারতের

ব্রিসবেনে শুরু হয়ে গিয়েছে ভারত-অস্ট্রেলিয়ার প্রথম টি-২০ ম্যাচ। এই ম্যাচ দিয়েই এই দ্বি-দেশীয় সিরিজের সূচনা হল। টসে জিতে ফিল্ডিং-এর সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

ব্রিসবেনে টি-২০ ম্যাচ, টসে জিতে ফিল্ডিং ভারতের

ভারতের দল আজ এরকম- রোহিত শর্মা, শিখর ধওয়ান, বিরাট কোহলি, কে এল রাহুল, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, ক্রণাল পাণ্ডিয়া, ভূবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, জশপ্রীত বুমরাহ, খলিল আহমেদ।

অস্ট্রেলিয় দল- অ্যারন ফিঞ্চ, ডি'আর্কে শর্ট, ক্রিস লিন, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোনিস, বেন ম্যাকডরমেট, অ্যালেক্স ক্যারে, অ্য়াডাম জাম্পা, অ্যান্ড্রিউ টিয়ে, জ্য়াশন বেহরেনড্রফ, বিল্লি স্ট্যানেল্ক । এই প্রথম অস্ট্রেলিয়ার মাটিতে টি২০ ম্যাচে অধিনায়কত্ব করছেন কোহলি। মঙ্গলবার ব্রিসবেনে প্রথমবার সাংবাদিকদের মুখোমুখি হন বিরাট। সেখানে দলের বোলারদের দুর্ধর্ষ ফর্ম থেকে স্মিথ-ওয়ার্নার, তাঁর নিজের ফর্ম বিভিন্ন বিষয়েই মুখ খোলেন কোহলি। জানান, স্মিথ-ওয়ার্নারের মতো প্রধান দুই ক্রিকেটার না থাকায় এই অস্ট্রেলিয়া সফর ভারতের সামনে সেই দেশের মাটিতে সিরিজ, জেতার সবচেয়ে বড় সুযোগ। কিন্তু এটাই অস্ট্রেলিয়ায় জেতার শেষ সুযোগ বলে মনে করেন না বিরাট। তিনি জানান, তাঁদের লক্ষ্য অবশ্যই সব সিরিজ জেতা। তার জন্য তাঁরা একটা পদ্ধতির মধ্য দিয়ে দলকে নিয়ে যাচ্ছেন। ইংল্যান্ডে সিরিজে তাঁরা কিছু ভুল করেছিলেন। সেগুলি তাঁরা ইতিমধ্যে সনাক্ত করতে পেরেছেন। তাই এই সিরিজে সেই ভুলগুলির পুনরাবৃত্তি না করাটাই দলের ফোকাস। টেস্ট ক্রিকেচটের নিয়মই হল, যে দল কম ভুল করে তাদেরই জেতার সুযোগ বেশি থাকে।

বিরাট জানান আগের সফরে ভারতীয় দল বেশ কিছু ভুল-ত্রটি করেছিল। এবার সেগুলি শোধরানোয় ফোকাস রয়েছে তাঁর দলের। তাঁরা একটি-দুটি ম্যাচ নয়, পুরো সিরিজ জিতে নেওয়ার চেষ্টা করবেন।

English summary
India and Australia are facing each other in T-20 match in the cricket series. After winning the toss India elected to field in Brisbane. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X