• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রোহিতের ভারত প্রস্তুতি ম্যাচে কীভাবে ব্যাটিং বিপর্যয়ে? দেখুন ভিডিও! ইংল্যান্ডে পৌঁছে স্বস্তি দিলেন অশ্বিন

Google Oneindia Bengali News

ইংল্যান্ডের বিরুদ্ধে অসমাপ্ত সিরিজের পঞ্চম টেস্টের জন্য প্রস্তুত হতে আজ থেকে ট্যুর ম্যাচ খেলছে ভারত। লেস্টারে ম্যাচটি চলছে লেস্টারশায়ারের বিরুদ্ধে। রোহিত শর্মার নেতৃত্বাধীন 'ইন্ডিয়ান্স' বা ভারতীয় দল টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। এই দলে এখনও অবধি ১১ জনকে রাখা হয়েছে। লেস্টারের হয়ে খেলছেন চারজন ভারতীয়, এই দলে ১৩ জনের নাম রাখা হয়েছে। যদিও নিয়মমতো ১৩ জনকে খেলাতে পারবে দুই দলই।

প্রস্তুতি ম্যাচে ভারতের ব্যাটিং বিপর্যয়

লেস্টারের হয়ে ভারতের টেস্ট দলের যে ক্রিকেটাররা খেলছেন তাঁরা হলেন চেতেশ্বর পূজারা, জসপ্রীত বুমরাহ, প্রসিদ্ধ কৃষ্ণ ও ঋষভ পন্থ। বোলিং ওপেন করে বুমরাহ ৫ ওভারে ২০ রান দিয়ে কোনও উইকেট পাননি। তবে লেস্টারের ডানহাতি ফাস্ট বোলার রোমান ওয়াকার ভারতীয় ইনিংসে ধস নামিয়েছেন। ২৩.৩ ওভারে ৮১ রানের মধ্যে ভারতের পাঁচ উইকেট পড়ে গিয়েছে। মধ্যাহ্নভোজের বিরতিতে ভারতীয়দের স্কোর ২৮ ওভারে ৫ উইকেটে ৯০। বিরাট কোহলি ৩২ বলে ৯ ও শ্রীকার ভরত ১৬ বলে ৬ রান করে ক্রিজে রয়েছেন।

রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে নেমে শুভমান গিল প্রথমে আউট হন, ৯.২ ওভারে ৩৫ রানের মাথায় ভারতের ওপেনিং জুটি ভাঙেন উইল ডেভিস। চারটি চারের সাহায্যে ২৮ বলে ২১ রান করে গিল প্যাভিলিয়নে ফেরেন। ১৫.২ ওভারের মাথায় আউট হন রোহিত। তিনটি চারের সাহায্যে ৪৭ বলে ২৫ রান করে তিনি আউট হন ওয়াকারের বলে।

ভারতের দ্বিতীয় উইকেটটি পড়ে ৫০ রানে। এরপর ৫৪ রানে তৃতীয় ও ৫৫ রানে চতুর্থ উইকেট হারিয়ে বেকায়দায় পড়ে যায় ভারত। তিনে নেমে ২৩ বলে ৩ রানের বেশি করতে পারেননি বিহারী, তিনিও ওয়াকারের শিকার। শ্রেয়স আইয়ারও দীর্ঘদিন ছন্দে নেই, তিনি প্রসিদ্ধ কৃষ্ণর বলে কট বিহাইন্ড হন ১১ বলে শূন্য রানে।

২৩.৩ ওভারে রবীন্দ্র জাদেজা আউট হন, ভারতের পঞ্চম উইকেটটি পড়ে ৮১ রানে। দুটি চারের সাহায্যে ১৩ বলে ১৩ রান করেন জাদেজা। তিনি আউট হওয়ার পর ব্যাট করতে নেমে বিরাট কোহলির সঙ্গে জুটি বেঁধেছেন কেএস ভরত।

ভারতীয় দলে রয়েছেন শার্দুল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ ও উমেশ যাদব। আজ দেখা গিয়েছে, টেস্ট দলের সঙ্গে যোগ দিয়েছেন রবিচন্দ্রন অশ্বিনও। তিনি করোনা আক্রান্ত হওয়ায় প্রথমে ইংল্যান্ডগামী বিমান ধরতে পারেননি। অশ্বিন দলের সঙ্গে যোগ দিলেও তাঁর নাম এখনও ভারতীয় দলের টিম লিস্টে রাখা হয়নি। তবে পরে তিনি বল করেন কিনা সেদিকে নজর থাকবে। কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে এমন ব্যাটিং বিপর্যয় মোটেই ভালো লক্ষণ নয়।

English summary
India Face Batting Collapse Against Leicestershire In Tour Match. Ravichandran Ashwin Joins The Test Squad.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X