• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সামনে দক্ষিণ আফ্রিকা, ঘরের মাঠে অনন্য টেস্ট নজিরের মুখে টিম ইন্ডিয়া

বুধবার ভাইজাকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামছে ভারত। এই টেস্ট জিতলে লাল বলের ক্রিকেটে এক অনন্য নজির গড়বেন বিরাট কোহলিরা। সেই লক্ষ্যে নেটে গা ঘামাতে দেখা গেল ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও রোহিত শর্মা। নেটে দীর্ঘক্ষণ বল করলেন টিম ইন্ডিয়ার পেসার মহম্মদ শামি ও ইশান্ত শর্মা। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জিএসটি নিয়ে সাংবাদিক বৈঠক

জিএসটি নিয়ে সাংবাদিক বৈঠক

জিএসটি বিল বুধবার রাতে রাজ্যসভায় পাশ হয়েছে। এদিন তা নিয়ে সাংবাদিক বৈঠক করবেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের হোম লেগ

ওয়েস্ট ইন্ডিজার বিরুদ্ধে তাদেরই মাটিতে অ্যাওয়ে লেগে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের যাত্রা শুরু করে টিম ইন্ডিয়া। বুধবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হোম লেগে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচ খেলবে বিরাট কোহলি বাহিনী। চ্যাম্পিয়নশিপ তালিকার এক নম্বর স্থানে রয়েছে ভারত।

ছুরি নিয়ে হামলা লন্ডনে

ছুরি নিয়ে হামলা লন্ডনে

মধ্য লন্ডনে ছুরি নিয়ে হামলা চালাল এক আততায়ী। ঘটনায় একজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন বেশ কয়েকজন। আততায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

টানা এগারো

ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনটি টেস্ট ম্যাচ খেলবে ভারতীয় ক্রিকেট দল। ধারেভারে অনেক বেশি শক্তিশালী টিম ইন্ডিয়া, প্রোটিয়াদের বিরুদ্ধে এই সিরিজ জেতার দাবিদার। তা হলে ঘরের মাঠে টানা ১১টি টেস্ট সিরিজ জয়ের অনন্য রেকর্ডের মালিক হবে টিম ইন্ডিয়া।

পাকিস্তানে রাজনাথকে ঘিরে বিক্ষোভ

পাকিস্তানে রাজনাথকে ঘিরে বিক্ষোভ

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং পাকিস্তান সফরে গিয়েছেন সার্ক গোষ্ঠীভুক্ত দেশগুলির একটি বৈঠকে যোগ দিতে। তিনি পাকিস্তানে পা রাখার পর থেকেই নানা জায়গায় তাঁর সফর ঘিরে বিক্ষোভ দেখানো হচ্ছে।

নেটে ভারতীয়রা

বুধবার ভাইজাকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামছে ভারত। তার আগে নেটে গা ঘামাতে দেখা গেল ভারত অধিনায়ক বিরাট কোহলি, হিটম্যান রোহিত শর্মাকে। জসপ্রীত বুমরার অনুপস্থিতিতে টিম ইন্ডিয়ার পেস বিভাগ যাঁদের দায়িত্বে, সেই মহম্মদ শামি ও ইশান্ত শর্মাকে নেটে বল করতে দেখা গেছে। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বাহারিনে নিখোঁজ ভারতীয় মহিলা

বাহারিনে নিখোঁজ ভারতীয় মহিলা

বাহারিনে এক ভারতীয় মহিলা নিখোঁজ হয়েছে। ঘটনাটি জানার পর থেকেই তাঁকে উদ্ধারে উদ্যোগ নিয়েছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ।

ব্রিজ ধসে পড়ার ঘটনায় উদ্ধার আর এক দেহ

ব্রিজ ধসে পড়ার ঘটনায় উদ্ধার আর এক দেহ

মহারাষ্ট্রের মুম্বই-গোয়া হাইওয়েতে ব্রিজ ধসে পড়ার ঘটনায় আর এক বাস চালকের দেহ উদ্ধার হয়েছে। ফলে সবমিলিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৩। প্রায় সাত দশক আগে মহদ শহরে এই ব্রিজটি তৈরি করা হয়েছিল। মঙ্গলবার রাত ১ টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। ব্রিজটি ভেঙে পড়ায় ২টি সরকারি বাস নদীতে পড়ে যায়।

পাকিস্তানে গিয়ে সন্ত্রাসবাদ প্রশ্নে তোপ রাজনাথের

পাকিস্তানে গিয়ে সন্ত্রাসবাদ প্রশ্নে তোপ রাজনাথের

সার্ক সম্মেলনে পাকিস্তানে গিয়ে সন্ত্রাসবাদ প্রসঙ্গে একেবারে প্রকাশ্যে নওয়াজ শরিফ সরকারকে তোপ দাগলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। তাঁর বক্তব্য কোনও পাক সংবাদমাধ্যমে সম্প্রচারিত হয়নি বলে জানা গিয়েছে।

টেট নিয়ে প্রশ্ন হাইকোর্টের

টেট নিয়ে প্রশ্ন হাইকোর্টের

প্রশিক্ষণহীনদের নিয়োগে কেন্দ্রের দেওয়া সময়সীমা শেষ হওয়ার পরেও রাজ্যে প্রাথমিক স্কুলগুলিতে বহু শিক্ষকপদ কেন খালি রয়েছে। এই নিয়ে প্রাথমিক শিক্ষকপদে প্রশিক্ষণহীনদের নিয়োগ নিয়ে হাইকোর্টে প্রশ্নের মুখে পড়ল রাজ্য।

ফের দুর্ঘটনার কবলে বায়ুসেনার বিমান

ফের দুর্ঘটনার কবলে বায়ুসেনার বিমান

ফের দুর্ঘটনার কবলে বায়ুসেনার প্রশিক্ষণ বিমান। এদিন পশ্চিম মেদিনীপুরের কলাইকুন্ডায় ওড়ার কিছুক্ষণের মধ্যেই বিমানটি ভেঙে পড়ে। তবে দুজন পাইলটই বিমান থেকে লাফ দিয়ে প্রাণে বেঁচেছেন।

জিএসটি শুরু হবে আগামী বছর

জিএসটি শুরু হবে আগামী বছর

জিএসটি বিলের পথ চলা শুরু হবে ২০১৭-র ১ এপ্রিল থেকে। জানা গিয়েছে কেন্দ্রীয় সূত্রে।

পাঞ্জাবে কোমর বাঁধল আপ

পাঞ্জাবে কোমর বাঁধল আপ

পাঞ্জাব নির্বাচন উপলক্ষে নিজেদের ১৯ জন প্রার্থীর নাম প্রথম ধাপে প্রকাশ করলে আপ নেতৃত্ব। পাঞ্জাবে নির্বাচন কমিটির চেয়ারম্যান হয়েছেন আপ নেতা ভগবন্ত মান।

English summary
India eye on record 11th successive home test victory against South Africa
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X