• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুক্রবার ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতের দল নির্বাচন হচ্ছে না

শুক্রবার ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতের দল নির্বাচন হচ্ছে না বলে বিসিসিআইয়ের তরফে জানিয়ে দেওয়া হয়েছে। সেক্ষেত্রে শনিবার অর্থাৎ ২০ জুলাই কিংবা রবিবার অর্থাৎ ২১ জুলাই মুম্বইতে এই নির্বাচনী বৈঠক হতে পারে বলে ভারতীয় ক্রিকেট বোর্ড সূত্রে খবর।

শুক্রবার ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতের দল নির্বাচন হচ্ছে না

কোচ নির্বাচন এবং বিরাট-রোহিত বিতর্কের মধ্যেই শুক্রবার মুম্বইতে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতের দল নির্বাচনের বৈঠক ডেকেছিলেন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ। শোনা যায়, এই সফরে নাকি ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হতে পারে। তাঁর বদলে রোহিত শর্মাকেই নেতা বানিয়ে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে দল পাঠানো হতে পারে বলেও খবর রটে।

যদিও বৃহস্পতিবার সস্ত্রীক লন্ডন থেকে ফিরে ওয়েস্ট ইন্ডিজে সফরে খেলার ব্যাপারে নিজে ইচ্ছাপ্রকাশ করেন বিরাট। কিন্তু এই দল নির্বাচনে ভারত অধিনায়কের বিরাট কোনও ভূমিকা থাকবে না বলেই বোর্ডের একটা সূত্রের তরফে জানানো হয়। ঠিক একই ভাবে টিম ইন্ডিয়ার নতুন কোচ নির্বাচনেও বিরাট কোহলিকে বিসিসিআই খুব একটা গুরুত্ব দিতে রাজি নয় বলে খবর।

এই পরিস্থিতিতে শুক্রবার পূর্ব নির্ধারিত বিসিসিআই-র নির্বাচন কমিটির বৈঠকে সব জল্পনার অবসান হবে বলে মনে করা হয়েছিল। কিন্তু বৈঠক কোনও এক অজ্ঞাত কারণে স্থগিত হয়ে যাওয়ায় ওয়েস্ট ইন্ডিজ সফরে কী হতে চলেছে ভারতীয় দল, তা জানতে অন্তত আরও একদিন অপেক্ষা করতেই হবে ক্রিকেট প্রেমীদের। অনেক ক্রিকেট বিশেষজ্ঞের মতে, হয়তো বিরাট কোহলি ও রোহিত শর্মাকে নিয়ে সিদ্ধান্ত নিতেই আরও একদিন সময় নিল বিসিসিআই।

অগাস্টে ক্যারিবিয়ান সফরে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। সেখানে তিনটি টি-টোয়েন্টি, ওয়ান ডে ও টেস্ট ম্যাচ খেলবেন মেন ইন ব্লু-রা। সফর চলবে ৩ সেপ্টেম্বর পর্যন্ত।

English summary
India Cricket Team selection meeting for West Indies tour postponded.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X