• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টি-২০ দলে ফিরেই জাত চেনালেন শামি, শেষ ওভারে কাঁপিয়ে দিলেন অস্ট্রেলিয়াকে, অনুশীলন ম্যাচে জয় ভারতের

টি-২০ দলে ফিরেই জাত চেনালেন শামি, শেষ ওভারে কাঁপিয়ে দিলেন অস্ট্রেলিয়াকে, অনুশীলন ম্যাচে জয় ভারতের
Google Oneindia Bengali News

আসিসি টি-২০ বিশ্বকাপ ২০২২-এর সুপার ১২-এ নামার আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত। সেই ম্যাচে আয়োজক দেশকে ৬ রানে পরাজিত করল ভারত। গত বারের চ্যাম্পিয়নদের বিরুদ্ধে ব্যাট হাতে ভারতের হয়ে জ্বলে ওঠেন কে এল রাহুল এবং সূর্যকুুমার যাদব। বল হাতে এ দিন ঝলসে ওঠেন মহম্মদ শামি।

টি-২০ দলে ফিরেই জাত চেনালেন শামি, শেষ ওভারে কাঁপিয়ে দিলেন অস্ট্রেলিয়াকে, অনুশীলন ম্যাচে জয় ভারতের

সূর্যকুমার-রাহুলরা নিয়মিত ভারতের টি-২০ দলের সদস্য এবং ছন্দে রয়েছেন ফলে তাঁদের থেকে সেরা পারফরম্যান্সটা প্রত্যাশিত কিন্তু দীর্ঘ দিন যেই মহম্মদ শামিকে ব্রাত্য করে রাখা হয়েছিল সেই বিধ্বংসী পেসার সমস্ত বঞ্চনার জবাব দিলেন মাঠের মধ্যে। ২০ ওভারের মধ্যে যেখানে হর্ষল প্যাটেল, অর্শদীপ সিং, ভুবনেশ্বর কুমারের মতো মধ্যমানের বোলাররা ৩ ওভার করে বোলিং করেন সেখানে মহম্ম শামির ভাগ্যে জোটে মাত্র ১ ওভার। দক্ষ এবং মহাতারকাদের কাছে একটা সুযোগই যথেষ্ট। এই এক ওভারেই বাকি সকলকে ছাপিয়ে গেলেন শামি। মাত্র ৪ রান খরচ করে ৩ উইকেট সংগ্রহ করেন তিনি। একটি রান আউটও করেন বাংলার এই মহার্ঘ্য বোলার।

এ দিন টসে জিতে ভারতীয় দলকে প্রথমে ব্যাটিং করতে পাঠায় অস্ট্রেলিয়া। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ভারত তোলে ১৮৬/৭। কে এল রাহুল ৩৩ বলে দুর্দান্ত ৫৭ রানের ইনিংস খেলেন। ৬টি চাপ এবং ৩টি ছয় দিয়ে তাঁর ইনিংস সাজানো ছিল। বিগত একাধিক সিরিজে দুর্দান্ত ছন্দে থাকা সূর্যকুমার যাদব এ দিনের অনুশীশন ম্যাচেও ধারাবাহিকতা বজায় রেখে করেন ৫০ রান। দীনেশ কার্তিকের ব্যাট থেকে আসে ২০ রান। তবে, অধিনায়ক রোহিত শর্মা, প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং হার্দিক পান্ডিয়ার রান না পাওয়াটা সামান্য হলেও চিন্তায় রাখবে থিঙ্ক ট্যাঙ্ককে।

অস্ট্রেলিয়ার হয়ে এই ম্যাচে টপ অর্ডারের তিন ব্যাটসম্যান ছাড়া রান পাননি কেউই। অধিনায়ক অ্যারন ফিঞ্চ করেন ৭৬ রান, মিচেল মার্শের ব্যাট থেকে আসে ৩৫ রান এবং গ্লেন ম্যাক্সওয়েল করেন ২৩ রান। স্টিভ স্মিথ, মার্কাস স্টইনিস, টিম ডেভিড, জস ইংলিশ, প্যাট কামিন্স কেউই প্রত্যাশিত রান পাননি এই ম্যাচে। অস্ট্রেলিয়ার বোলারদের হয়ে চারটি উইকেট পান কেন রিচার্ডসন। একটি করে উইকেট পান মিচেল স্টার্ক, গ্লেন ম্যাক্সওয়েল এবং অ্যাস্টন আগার।

নামিবিয়ার ঐতিহাসিক জয়ের পর বিশেষ বার্তা সচিনের, প্রত্যুত্তর দিলেন শ্রীলঙ্কাকে বিপর্যস্ত করা দলটির সেনাপতিনামিবিয়ার ঐতিহাসিক জয়ের পর বিশেষ বার্তা সচিনের, প্রত্যুত্তর দিলেন শ্রীলঙ্কাকে বিপর্যস্ত করা দলটির সেনাপতি

English summary
India beat Australia in the practice match against Australia.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X