• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শতরান হাতছাডা়,দক্ষিণ আফ্রিকা এ দলের বিরুদ্ধে ব্যাটে দুরন্ত পারফর্ম্যান্স শুভমানের

  • |

কোহলির দলে ফের ঢুকে পড়া শুধু সময়ের অপেক্ষা। ব্যাটে একের পর এক দারুণ ইনিংস খেলে চলেছেন শুভমান গিল। এবার দক্ষিণ আফ্রিকা এ দলের বিরুদ্ধে বেসরকারি টেস্ট ম্যাচে ৯০ রানের নজরকাড়া ইনিংস খেললেন শুভমান।

শতরান হাতছাডা়,দক্ষিণ আফ্রিকা এ দলের বিরুদ্ধে ব্যাটে দুরন্ত পারফর্ম্যান্স শুভমানের

সোমবার, দক্ষিণ আফ্রিকা এ দলের বিরুদ্ধে শুরুতে দুরন্ত বোলিং করে ভারত। শার্দুল ঠাকুর(২৯/৩) ও কৃষ্ণাপ্পা গৌতম (৩৪/৩) নিজেদের মধ্যে ৬ উইকেট ভাগ করে নেন। ভারতীয় দুই ক্রিকেটারের দুরন্ত বোলিংয়ের সুবাদে দক্ষিণ আফ্রিকা এ দল ১৬৪ রানে অলআউট হয়ে যায়।

প্রথম ইনিংসের এই রান তাড়া করতে নেমে প্রথম দিনের শেষে ২ উইকেট হারিয়ে ১২৯ রান করে ভারত এ। রান তাড়া করতে নেমে প্রথমদিন ১০৮ বলে ৬৬ রান করে অপরাজিত থাকেন শুভমান গিল। এরপর দ্বিতীয় দিন ৯০ রান করে আউট হয়েছেন। দ্বিতীয় দিন ভারতের ইনিংস শেষ হয় ৩০৩ রানে। ১৩৯ রানে লিড নিয়েছে ভারত।

প্রসঙ্গত এর আগে ২০১৯ সালের শুরুতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের হয়ে জাতীয় দলের অভিষেক করে দুটি ওডিআই ম্যাচ সুযোগ পেলেও ব্যাটে নজর কাড়তে পারেননি গিল। ফলে জাতীয় দলে সুযোগ হারান বছর কুড়ির ক্রিকেটার। এরপর ক্রমেই নিজের ব্যাটিং উন্নতি করেছেন শুভমান।

ভারতীয় দলের ওপেনিংয়ে লোকেশ রাহুল যখন একের পর এক ম্যাচে ব্যর্থ, তখন সীমিত ওভার থেকে লাল বলের ক্রিকেটে ব্যাটে ধারাবাহিকতা দেখিয়ে ভারতীয় দলে প্রত্যাবর্তনের দাবি তুলে দিলেন গিল। এভাবে রান হাঁকাতে থাকলে ফের ভারতীয় দলে ঢুকে পড়া গিলের কাছে শুধু সময়ের অপেক্ষা, মনে করছে ক্রিকেটমহল।

English summary
India A vs South Africa A, Shubman Gill misses century, departs for 90
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X