• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চেন্নাই ম্যাচে শতরান হাঁকানো এই ক্রিকেটারকে সব ফর্ম্যাটে ব্যবহার করা উচিত বললেন লারা

  • |

চেন্নাইয়ে ডবল এইচ-এর হিট শো! ওয়েস্ট ইন্ডিজের ডান-বাম হোপ- হেটমায়ের জুটির ঝড়ে উড়ে গেল ভারত। ২৮৮ রানের টার্গেট তাড়া করতে নেমে দুই ক্রিকেটারের জোডা় শতরানে ভর করে ১৩ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ জিতে নিল ওয়েস্ট ইন্ডিজ। ফলে ভারতের বিরুদ্ধে ৩ ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে গেল ক্যারিবিয়ান দল। যা দেখে এবার ওয়েস্ট ইন্ডিজ দলের এই ক্রিকেটারকে তিন ফর্ম্যাটে ধারাবাহিকভাবে খেলানোর জন্য বললেন কিংবদন্তি ব্রায়ান লারা।

 টানা দুই ইনিংসে শতরান ক্যারিবিয়ান ওপেনারের

টানা দুই ইনিংসে শতরান ক্যারিবিয়ান ওপেনারের

আফগানিস্তানের বিরুদ্ধে তৃতীয় ওডিআইয়ে শতরান (১০৯*রান) হাঁকানোর পর এবার ভারত সফরে ওডিআই সিরিজের প্রথম ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়ে ম্যাচ জেতালেন ক্যারিবিয়ান ওপেনার সাই হোপ। এই নিয়ে ওডিআইয়ে এটি হোপের টানা দুই ইনিংসে অপরাজিত শতরান। চেন্নাই ম্যাচে শামি-কুলদীপদের বোলিং আক্রমণের বিরুদ্ধে ১০২ রানে অপরাজিত থেকে দলকে জয়ের গণ্ডি পার করিয়েছেন হোপ।

 হোপের প্রশংসায় লারা

হোপের প্রশংসায় লারা

হোপের এই ইনিংস দেখে ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা প্রশংসা করেছেন। লারা বলেন, 'হোপ দারুণ ফর্মে রয়েছে। তিন ফর্ম্যাটে এবার ওকে ধারাবাহিকভাবে খেলানো উচিত। দলের হয়ে ও এই মুহূর্তে নির্ভরশীল সেরা ওপেনার। দেশের জার্সিতে যে ক্রিকেটাররা তিন ফর্ম্যাটে খেলার যোগ্য তাঁদের মধ্যে সাই হোপ প্রথম সারিতে থাকবে। সীমিত ওভারে আক্রমণাত্মক ক্রিকেটের পাশাপাশি ও টেস্ট খেলার ধৈর্য রাখে। '

 হেটমায়ের-হোপের দ্বিশতরান পার্টনারশিপ

হেটমায়ের-হোপের দ্বিশতরান পার্টনারশিপ

ম্যাচে দ্বিতীয় উইকেটে হোপ-হেটমায়ারের ডান-বাম জুটি ২১৮ রানের পার্টনারশিপ গড়ে। ২৮৮ রান তাড়া করতে নেমে ফলে সহজেই ম্যাচ নিজেদের দিকে করে নেয় ওয়েস্ট ইন্ডিজ। হোপের ১০২* এর পাশাপাশি চেন্নাইয়ে ১৩৯ রান করে ম্যাচের সেরা হয়েছেন হেটমায়ার।

English summary
Ind vs WI Odi: Shai Hope best option for West Indies in all across formats says Brian Lara
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X