• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম শ্রীলঙ্কা: সিরিজ শুরুর আগে দলের জন্য 'বিরাট' বার্তা দিলেন কোহলি

  • |

মিশন ২০২০! রবিবার থেকে কুড়ি-বিশের কাপযুদ্ধের প্রস্তুতিতে নেমে পড়়ছে ভারত। বছরের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে মুখোমুখি হচ্ছে মেন ইন ব্লু। গুয়াহাটিতে রবিবার সেই ম্যাচে মাঠে নামার আগে এদিন দলের জন্য 'বিরাট বার্তা' দিলেন কোহলি।

ভারত বনাম শ্রীলঙ্কা: সিরিজ শুরুর আগে দলের জন্য বিরাট বার্তা দিলেন কোহলি

চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর, যে লক্ষ্য মাথায় রেখে চাপের মুহূর্তে দলের তরুণদের আরও বেশি দায়িত্ব নিতে বললেন কোহলি।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি ও ওডিআই, দুই সিরিজেই ভারত বেশ চাপে ছিল। শেষ পর্যন্ত দুই ফর্ম্যাটেই সিরিজের শেষ ম্যাচে লড়াইয়ের ফয়সলা হয়। এর আগে বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে রুদ্ধশ্বাস টি-টোয়েন্টি সিরিজ হয়েছে। সেক্ষেত্রে চাপের মুহূর্তে নার্ভ ধরে রেখে সতীর্থদের ম্যাচ জেতাতে বলছেন বিরাট।

<iframe width="560" height="315" src="https://www.youtube.com/embed/VOtyDwWj5Xw" frameborder="0" allow="accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>

ভারত অধিনায়ক এদিন সাংবাদিক বৈঠকে বলেছেন, 'টপ অর্ডারে কোনও দিন রোহিত, শিখর বা রাহুল, আমি পারফর্ম্যান্স না করতে পারলে অন্যদের তখন দায়িত্ব নিয়ে ম্যাচ বার করতে হবে। সেই সময় চাপের মধ্যে অন্যরা কেমন খেলে কাল থেকে বিশ্বকাপ পর্যন্ত এই বিষয়গুলোই আমাদের দেখে নিতে হবে। দুই বা তিন জন ক্রিকেটারের ব্যাটিং দিয়ে আইসিসি ট্রফি জেতা যায় না। দলের অন্যদের ব্যাটিং দায়িত্ব নিতে হবে। চাপের মুহূর্তে অন্যরা কীভাবে দলকে ম্যাচ জেতায় সেগুলো আমাদের এখন পরখ করে নেওয়ার রয়েছে।'

English summary
ind vs sri 1st t20: Indian captain virat kohli give message for team
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X