• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাল ভারতের অস্ট্রেলিয়া সফরে ঢাকে কাঠি, ভারতীয় সময় কোথায়-কখন ম্যাচ দেখবেন

  • |

অপেক্ষার আর মাত্র কয়েক ঘন্টা। তারপরই ভারতের অস্ট্রেলিয়া সফরে ঢাকে কাঠি। শুক্রবার ২৭ নভেম্বর সিডনিতে প্রথম ওডিআই দিয়ে অস্ট্রেলিয়া সফরে মাঠে নামতে চলেছে বিরাট কোহলিরা। এই ম্যাচ দিয়েই করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরতে চলেছে 'মেন ইন ব্লু'।

ভারতীয় সময় ম্যাচ কখন দেখবেন

ভারতীয় সময় ম্যাচ কখন দেখবেন

ভারতীয় সময় প্রথম ওডিআই মহারণটি ৯.১০ মিনিট থেকে দেখা যাবে। ইতিমধ্যে স্টিভ স্মিথ বনাম জসপ্রীত বুমরাহ, ডেভিড ওয়ার্নার বনাম মহম্মদ শামি, মার্কাস স্টোইনিস বনাম নভদীপ সাইনির ডুয়েল দেখার জন্যে ক্রিকেটপ্রেমীদের প্রহর গোনা শুরু।

কোন চ্যানেলে দেখা যাবে

কোন চ্যানেলে দেখা যাবে

টিভিতে সোনি টেলিভিশন নেটওয়ার্কের সোনি সিক্স, টেন স্পোর্টস ১ ও ৩তে দেখা ম্যাচ দেখা যাবে। সেই সঙ্গে ক্রিকেট ফ্যানেরা অনলাইনেও ম্যাচ উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে সোনির লিভ অ্যাপটিতে অনলাইনে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ দেখা যাবে।

আকর্ষণের কেন্দ্রে ভারতের জার্সি

আকর্ষণের কেন্দ্রে ভারতের জার্সি

প্রসঙ্গত অস্ট্রেলিয়া সফরের স্মিথদের বিরুদ্ধে এবার ওডিআই সিরিজে ১৯৯২ সালে বিশ্বকাপ খেলা জার্সিতে বিরাট-ধাওয়ানদের মাঠে নামতে দেখা যাবে। বিশ্বকাপের নস্ট্যালজিয়া ফিরিয়ে আনতে রেট্রো জার্সিকে ফিরিয়ে আনা হয়েছে। অর্থাৎ কিংবদন্তি কপিল দেব থেকে সচিন তেন্ডুলকর ১৯৯২ বিশ্বকাপে যে জার্সি পরে মাঠ মাতিয়েছিলেন, সেই জার্সিতেই এবার ভারতীয় ক্রিকেট দলকে অস্ট্রেলিয়া সফরের ওডিআই সিরিজে মাঠে দেখা যেতে চলেছে।

উদ্বুদ্ধ ভারতীয় দল

উদ্বুদ্ধ ভারতীয় দল

ইতিমধ্য়ে শিখর ধাওয়ান থেকে শ্রেয়স আইয়াররা নতুন জার্সি পরে ছবি পোস্ট করে, বিশ্বকাপের স্মৃতিতে ভরা এই জার্সিতে মাঠে নামার জন্য তেতে রয়েছেন বলে সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট করেছেন।

ছবি সৌজন্যে শিখর ধাওয়ান ও শ্রেয়স আইয়ারের সোশ্যাল মিডিয়া পোস্ট

রাজপুত্র মারাদোনার ফুটবল কেরিয়ারের সেরা মুহূর্তগুলি স্মরণ করা যাক

English summary
Ind vs Aus: When and where to watch India vs Australia odi match starts from 27 nov
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X