• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম অস্ট্রেলিয়া: ধোনির উদাহরণ টেনে কেন কোহলিকে 'বিরাট' খোঁচা নেটিজেনদের

  • |

আইপিএল ২০২০ অভিযান শেষ। সামনে এবার ভারতের অস্ট্রেলিয়া সফর। সেই সফরেই টি-২০, ওডিআই ও পিঙ্ক বল টেস্ট খেলে দেশে ফিরবেন বিরাট। বোর্ডের পক্ষ থেকে পিতৃত্বকালীন ছুটি পেয়েছেন কোহলি। যা নিয়ে এবার ধোনির উদাহরণ টেনে কোহলিকে 'বিরাট' খোঁচা নেটিজেনদের। আইপিএল ২০২০ অভিযান শেষ। সামনে এবার ভারতের অস্ট্রেলিয়া সফর। সেই সফরেই টি-২০, ওডিআই ও পিঙ্ক বল টেস্ট খেলে দেশে ফিরবেন বিরাট। বোর্ডের পক্ষ থেকে পিতৃত্বকালীন ছুটি পেয়েছেন কোহলি। যা নিয়ে এবার ধোনির উদাহরণ টেনে কোহলিকে 'বিরাট' খোঁচা নেটিজেনদের।

জানুয়ারিতে বাবা হচ্ছেন বিরাট

জানুয়ারিতে বাবা হচ্ছেন বিরাট

নতুন বছরে দুই থেকে ৩ হচ্ছেন বিরাট-অনুষ্কা। চলতি বছরের অগাস্টে অনুষ্কার বেবি বাম্পের ছবি পোস্ট করে কোহলি ফ্যানেদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছিলেন।

জানুয়ারিতে অস্ট্রেলিয়া সফর থাকবে ভারত

জানুয়ারিতে অস্ট্রেলিয়া সফর থাকবে ভারত

জানুয়ারিত অস্ট্রেলিয়া সফরে থাকবে ভারতীয় দল। ২৭ নভেম্বর থেকে ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু। ঐ দিন প্রথম ওডিআই রয়েছে। ৩ টি ওডিআইয়ের পর ৩ ম্যাচের টি-২০ সিরিজ। শেষে ১৭ ডিসেম্বর থেকে চার ম্যাচের টেস্ট সিরিজ রয়েছে। ১৯ জানুয়ারি চতুর্থ টেস্ট শেষ হচ্ছে।

পিতৃত্বকালীন ছুটি পাচ্ছেন কোহলি

পিতৃত্বকালীন ছুটি পাচ্ছেন কোহলি

সেই কারণে বিসিসিআই কোহলির অনুরোধ রেখে, অ্যাডিলেডে গোলাপি বলে দিন রাতের টেস্টের পরই তাঁকে ছুটির অনুমতি দিয়েছে। সফরের প্রথম টেস্ট খেলে দেশে ফিরে সন্তান প্রসবের সময় স্ত্রী অনুষ্কার পাশে থাকতে পারবেন বিরাট।

কোহলিকে খোঁচা ফ্যানেদের

কোহলিকে খোঁচা ফ্যানেদের

এই নিয়েই এবার ধোনির উদাহরণ টেনে কোহলিকে খোঁচা ফ্যানদের। প্রসঙ্গত ২০১৫ অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপের সময় ধোনির মেয়ে জিভার জন্ম হয়েছিল। সেই সময় ধোনি দলকে নেতৃত্ব দিচ্ছিলেন। সেই কারণে তিনি স্ত্রীয়ের পাশে থাকতে পারেননি। এই নিয়ে সাংবাদিকরা ধোনিকে প্রশ্ন করলে মাহি জানিয়েছিলেন তিনি বিশ্বকাপে দেশকে প্রতিনিধিত্ব করতে এসেছেন। বাকি সবকিছুর জন্য প্রচুর সময় পরে রয়েছে। পরিবার নয়, তিনি শুধুই বিশ্বকাপ নিয়ে ভাবতে চান।

পঞ্চমবার আইপিএল জয় মুম্বইয়ের, একনজরে টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে সফল কোচ কারা

মুর্শিদাবাদঃ বিহার নির্বাচনের ফলাফল নিয়ে আসাদ‌উদ্দিন ওয়াইসিকে আক্রমণ অধীর চৌধুরীর

{quiz_424}

English summary
Ind vs Aus: Virat kohli Taking Paternity Leave, Fan Ask Didn't Dhoni See Ziva
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X