• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জাতীয় সঙ্গীত গাইতে গিয়ে কেঁদে ফেললেন সিরাজ, ওয়ার্নারকে আউট করে সিডনিতে মহারণ শুরু

  • |

দেশের জার্সিতে ক্রিকেট খেলতে নেমে জাতীয় সঙ্গীত গাইতে গিয়ে কেঁদে ফেললেন সিরাজ। এদিন সিডনির মাঠে এই ঘটনা ঘটেছে। আজ থেকে সিডনিতে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্টের বল গড়াল। তার আগে ভারতের জাতীয় সঙ্গীত গাইতে গিয়ে সিরাজের চোখে চল। জাতীয় সঙ্গীত হওয়ার মুহূর্তে সিরাজের চোখ ভিজে যাওয়ার ভিডিও ভাইরাল হতে, দেশের প্রতি তাঁর ভালোবাসা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ফ্যানেরা প্রশংসা জুড়েছেন।

জাতীয় সংগীত গাইতে গিয়ে কেঁদে ফেললেন সিরাজ, ওয়ার্নারকে আউট করে সিডনিতে মহারণ শুরু

সম্প্রতি বাবাকে হারিয়েছেন সিরাজ। অজি সফর থেকে দেশে ফির শেষকৃত্যে যোগ দেওয়ার সুযোগ থাকলেও, শেষ পর্যন্ত মায়ের ইচ্ছেতেই তিনি ডনের দেশে থেকে যান। এরপর মেলবোর্নে টেস্ট অভিষেকের মধ্যে দিয়ে ভারতীয় পেসার বাবার স্বপ্নপূরণ করেছেন। আর অভিষেক টেস্টেই পাঁচ উইকেট শিকার। ম্যাচ জেতে ভারত।

জাতীয় সংগীত গাইতে গিয়ে কেঁদে ফেললেন সিরাজ, ওয়ার্নারকে আউট করে সিডনিতে মহারণ শুরু

শেষবার ২০০৪ সালে অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট অভিষেকে সফরকারী কোনও বোলার ৫ উইকেট শিকার করেছিলেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেবার শ্রীলঙ্কার হয়ে টেস্ট অভিষেকে লাসিথ মালিঙ্গা পাঁচের বেশি উইকেট পান (৬টি উইকেট)। সেই নজিরের পর ১৬ বছর কাটিয়ে অজিভূমে টেস্ট অভিষেকে সফরকারী বোলার হিসেবে মহম্মদ সিরাজ ৫ উইকেট পান।

মেলবোর্নে ৫ টি উইকেট নেওয়ার পর সিডনিতেও উইকেট নিয়ে শুরু করলেন। এদিন ভারতের হয়ে অজিব্রিগেডে শুরুতেই ধাক্কা দিয়েছেন সিরাজ। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে সিরাজ ওয়ার্নারকে চেতেশ্বর পূজারার হাতে ক্যাচ করিয়ে আউট করেন। ৮ বল খেলে ৫ রান করে ওয়ার্নার আউট হয়েছেন।

English summary
Ind vs Aus test series 2020: Mohammed Siraj breaks down in tears during national anthem ahead of SCG Test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X