• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম অস্ট্রেলিয়া: সিরিজ নির্ণায়ক ম্যাচে কী হতে পারে ভারতের প্রথম একাদশ

  • |

রবিবার ভারত অস্ট্রেলিয়া সিরিজ নির্ণায়ক ম্যাচ। বেঙ্গালুরুতে হাইভোল্টেজ মহারণে নামার আগে ওপেনিং নিয়ে চিন্তা রয়েছে। ভারতের দুই ওপেনার রোহিত- ধাওয়ান রাজকোটে চোট পান। সিরিজ ডিসাইডারে ভারতের হয়ে তারাই ওপেন করবেন কিনা, সেই নিয়ে ম্যানেজমেন্টের পক্ষ থেকে এখনও কোনও আশানুরূপ উত্তর দেওয়া হয়নি। বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, দুই ক্রিকেটারই এখন পর্যবেক্ষণে রয়েছেন। রবিবার ম্যাচের দিন চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

কী হতে পারে ভারতীয় দলের ওপনিং

কী হতে পারে ভারতীয় দলের ওপনিং

রোহিত-ধাওয়ান ওপেনিংয়ে না থাকলে রাহুলের সঙ্গে মনীশকে দিয়ে ওপেন করানো হতে পারে। বিরাট নিজে অতীতে সীমিত ওভারে টি-টোয়েন্টিতে ওপেন করেছেন। তাই দলের প্রয়োজনে ওপেনিং ওডিআইয়ে করতে পারেন। অন্যথা সবকিছু ঠিকঠাক থাকলে রোহিত ও ধাওয়ানই ওপেনিংয়ে থাকবেন।

মিডল অর্ডার

ওপেনারদের চোট-আঘাত নিয়ে চিন্তায় না পড়তে হলে রাজকোটের উইনিং কম্বিনেশন ধরে রেখেই বিরাট খেলতে নামবেন। সেক্ষেত্রে তিনে বিরাট, চারে শ্রেয়স ও পাঁচে রাহুল। ছয়ে মনীশ, সাতে অলরাউন্ডার জাদেজা। ঋষভ পন্থ মাথার চোটের পর্যবেক্ষণের পর দলে ফিরলে সেক্ষেত্রে, নিয়মিত উইকেটকিপার হিসেবে তিনি দলে ঢুকবেন ও ছয় নম্বরে নামতে পারেন।

বোলিং ইউনিট

রাজকোটে শেষ ম্যাচে শামি, বুমরাহ, সাইনির পেস আক্রমণে নজর কেড়েছিল। ফলে তিনজন থাকছেন। সঙ্গে কুলদীপ স্পিনার হিসেবে খেলবেন।

চিন্নাস্বামীতে শেষ ওডিআইয়ের ফল

২০১৭ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বেঙ্গালুরুর এই মাঠে শেষবার ভারত ওডিআই ম্যাচ খেলেছিল। সেই ম্যাচে অস্ট্রেলিয়া ৩৩৪ রান তুলেছিল। জবাবে ভারত ৩১৩ রান করে। অজিরা ২১ রানে ম্যাচ জিতেছিল। ওয়ার্নার ১২৪ ও ফিঞ্চ ৯৪ রান করেছিলেন।

English summary
ind vs aus: team indias probable 11, Rohit Sharma and Shikhar Dhawan's participation in concern
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X