• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিডনিতে ঋষভের ঝোড়ো ইনিংস, আউট পূজারা, পেন্ডুলামের মতো দুলছে তৃতীয় টেস্টের ভাগ্য

  • |

সিডনিতে ভারত-অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্টের পঞ্চম দিন ঝোড়ো ইনিংস ঋষভ পন্থের। প্রথম ইনিংসে কনুইয়ে চোট পাওয়ার কারণে দ্বিতীয় ইনিংস কিপিং করতে পারেননি। কিন্তু অজিদের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে এসে বিধ্বংসী ক্রিকেট খেলে ভারতকে লড়াইয়ে রাখলেন ঋষভ।

ঋষভের ইনিংস

ঋষভের ইনিংস

১১৮ বলে খেলে ৯৭ রান হাঁকিয়ে আউট পন্থ। ঋষভের ইনিংস সাজানো ১২টি চার ও ৩টি ছক্কা দিয়ে। ঝোড়ো ক্রিকেট খেললেও এদিন সেঞ্চুরি হাতছাড়া করে এলেন। ৮০ তম ওভারের প্রথম বলে লায়নকে উইকেট দিয়ে এলেন। লায়নের বলে কামিন্সের হাতে ক্যাচ দিয়ে না ফিরলে ভারতকে জয়ের দোরগোডায় পৌঁছে দিতে পারতেন ঋষভ।

পূজারার ইনিংস

পূজারার ইনিংস

পন্থ আউট হওয়ার ৮ ওভার পর আউট পূজারা। ৮৮.২ ওভারে হ্যাজেলউডের আগুনে বোলিংয়ের সামনে পূজার উইকেট দিয়ে আসেন। মিডল স্টাম্প ভেঙে দেন হ্যাজেলউড। আউট হওয়ার আগে ৭৭ রান হাঁকিয়েছেন পূজারা। ভারতীয় ব্যাটসম্যানের ব্যাটে ১২টি চার এসেছে।

ভারতের স্কোর

ভারতের স্কোর

দ্বিতীয় ইনিংসে জয়ের জন্যে ভারতের টার্গেট ছিল ৪০৭ রান। পঞ্চম দিন ৮ উইকেটের পুঁজি ভারতকে ৩০৯ রান করতে হত। সেখানে দাঁড়িয়ে পন্থের ৯৭ ও পূজারার ৭৭ রানে ভর করে স্কোরবোর্ডে ২৭০ রানের গণ্ডি পার করে ভারত।

ম্যাচের ভাগ্য কোন দিকে

ম্যাচের ভাগ্য কোন দিকে

পূজারা আউট হওয়ার মুহূর্তে ভারতের স্কোর ২৭২/৫। ভারতের এখনও ১৩৫ রান প্রয়োজন। অন্যদিকে অস্ট্রেলিয়ার প্রয়োজন ৫ উইকেট। দুই দলের সামনেই ম্যাচ জয়ের সমান সুযোগ রয়েছে। ভারতের হয়ে হনুমা বিহারী ও রবিচন্দ্রন অশ্বিন ক্রিজে রয়েছেন।

চা পান বিরতিতে ভারতের স্কোর

চা পান বিরতিতে ভারতের স্কোর

চা পান বিরতিতে ভারত ৫ উইকেট হারিয়ে ২৮০ রান তুলেছে। হনুমা ৪ ও অশ্বিন ৭ রানে ব্যাটিং করছেন। ৫ উইকেটের পুঁজি নিয়ে ভারতকে এখনও ১২৭ রান করতে হবে। শেষ সেশনে ৩৬ ওভার বাকি।

English summary
Ind vs Aus Sydney test: rishabh pant hit 97, pujata hit 77, india still in hope in 3rd test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X